১০০ দিন পর হাসপাতাল থেকে মেয়েকে বাড়ি আনলেন প্রিয়াংকা

১০০ দিন পর হাসপাতাল থেকে মেয়েকে বাড়ি আনলেন প্রিয়াংকা

মে ৯, ২০২২ 0 By বিনোদন২৪.কম

মাতৃদিবসেই মেয়েকে ঘরে নিয়ে এলেন বলিউড ও হলিউড প্রিয়াংকা চোপড়া। মেয়ের প্রথম ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। টানা ১০০ দিন হাসপাতালে ছিল মেয়ে। আবেগঘন পোস্টের মাধ্যমে জানালেন প্রিয়াংকা।

যে ছবিটি প্রিয়াংকা পোস্ট করেছেন তাতে মেয়েকে বুকে জড়িয়ে ধরে রয়েছেন অভিনেত্রী। পাশে রয়েছেন তার স্বামী তথা মার্কিন পপ তারকা নিক জোনাস। আলতো করে মেয়ের হাত ধরে রয়েছেন তিনি। মেয়ের মুখ ঢেকেই ছবিটি পোস্ট করেছেন প্রিয়াংকা।

অভিনেত্রী লেখেন, মাতৃদিবসের অবসরে এটা জানাতেই হচ্ছে কতটা টানাপোড়েনের মধ্যে দিয়ে আমাদের যেতে হয়েছে। আরও অনেককে এই সমস্যার মধ্যে দিয়ে যেতে হয়, যা এতদিনে আমরা জানতে পারলাম। ১০০ দিন নবজাতকদের আইসিইউ-তে কাটিয়ে অবশেষে আমাদের ছোট্ট মেয়েটা বাড়ি এল।

উল্লেখ্য, গত ১৫ জানুয়ারি সান দিয়েগোয় ভূমিষ্ঠ হয় প্রিয়াংকা ও নিকের মেয়ে। সারোগেসির মাধ্যমে জন্ম হয়েছিল একরত্তির। সোশ্যাল মিডিয়ায় নিজেই সেই সুখবর দেন প্রিয়াংকা। লেখেন, আমরা আনন্দের সঙ্গে জানাচ্ছি যে সারোগেসির মাধ্যমে আমাদের সন্তান ভূমিষ্ঠ হয়েছে। বিশেষ এই সময়ে যেন তাকে এবং নিক জোনাসকে প্রাইভেসি দেওয়া হয়, সেই অনুরোধও জানান প্রিয়াংকা। সময়ের আগেই জন্ম হওয়ায় শিশুটিকে হাসপাতালে রাখা হয়।