‘স্তনের ওপর ট্যাটু দেখাতেই হবে’ ফের কটাক্ষের শিকার নুসরাত

‘স্তনের ওপর ট্যাটু দেখাতেই হবে’ ফের কটাক্ষের শিকার নুসরাত

মে ৪, ২০২২ 0 By বিনোদন২৪.কম

হাসিমুখে ঈদের শুভেচ্ছা জানিয়েছিলেন। তার জন্যই কটাক্ষের শিকার হতে হলো নুসরাত জাহানকে। তিনি হিন্দু না মুসলিম, তোলা হলো এই প্রশ্ন। “স্তনের ওপর ট্যাটু দেখাতেই হবে!”, করা হলো এমন মন্তব্য।

গতকাল মঙ্গলবার ভিডিও বার্তার মাধ্যমে নিজের অনুরাগীদের ইদের শুভেচ্ছা জানান নুসরাত। তিনি বলেন, “সবাইকে আমার তরফ থেকে ঈদ মুবারক। সর্বশক্তিমান যেন আপনার ও আপনার পরিবারকে কাঙ্খিত আশীর্বাদ দেন। আপনার জীবনে খুশি এবং সমৃদ্ধিতে ভরে যাক। আনন্দের ও শান্তিপূর্ণ ইদের শুভেচ্ছা।”

নুসরাতের এই পোস্টে কটাক্ষ করে জানতে চাওয়া হয়, “তুমি হিন্দু না মুসলিম?”। অভিনেত্রীর বোরখা কোথায়, সেই প্রশ্নও করা হয়। একজন আবার লেখেন, “ভোটের প্রচারে অংশ নিতে সালোয়ার… আর ইদের শুভেচ্ছা জানাতে স্তনের ওপর ট্যাটু দেখাতেই হবে!” ইংরেজী ভাষায় ঈদের শুভেচ্ছা জানানো নিয়েও কটাক্ষ করা হয়।

ব্যঙ্গ, বিদ্রুপ, কটু কথা যেন কিছুতেই পিছু ছাড়ে না নুসরাত জাহানের। এর আগেও একাধিকবার ট্রোল হয়েছেন টলিউড তারকা। নিখিল জৈনের সঙ্গে সম্পর্কে থাকাকালীন মাথায় সিঁদুর পরায় কটাক্ষের শিকার হয়েছিলেন। পরে নিখিলের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর যখন তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসে, তখনও বিস্তর ব্যঙ্গ-বিদ্রুপ হয়েছে। নুসরাতের সন্তানের বাবা কে? সেই প্রশ্নে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া। পরে নুসরাত ঈশানের বাবা হিসেবে অভিনেতা যশ দাশগুপ্তর নামই নথিভুক্ত করান। অবশ্য এমন বিদ্রুপ, কটাক্ষ নিয়ে খুব একটা মাথা ঘামান না নুসরাত। নিজের শর্তে বাঁচতে পছন্দ করেন অভিনেত্রী-সাংসদ। আর সোশ্যাল মিডিয়ায় তাঁর পোস্টের পালা চলতেই থাকে।