হেলমেট ছাড়া বাইক চালিয়ে বিপাকে বলিউড অভিনেতা

হেলমেট ছাড়া বাইক চালিয়ে বিপাকে বলিউড অভিনেতা

এপ্রিল ১৭, ২০২২ 0 By বিনোদন২৪.কম

শুটিং চলছিল। চিত্রনাট্য অনুযায়ী বাইকে সওয়ার হয়েছিলেন বলিউড অভিনেতা। তবে সমস্যা একটাই, মাথায় হেলমেট ছিল না তার। আর সে কারণে ট্রাফিক আইনে জরিমানা করা হলো বলিউড অভিনেতা বরুণ ধাওয়ানকে।

এই মুহূর্তে ‘বাওয়াল’ ছবির শুটিংয়ের ব্যস্ত বরুণ ধাওয়ান। কানপুরের অলিগলিতে চলছে ছবির শুটিং। সম্প্রতি কানপুরের রাস্তায় বুলেটে সওয়ার হয়ে দেখা যায় অভিনেতাকে। চোখে রোদচশমা। পরনে নীল রংয়ের শার্ট। বুলেটে চড়ে কানপুরের লেনিন পার্ক পর্যন্ত ঘুরে বেড়ান অভিনেতা।

সাতসকালে বলিউড অভিনেতাকে রাস্তায় দেখে স্বাভাবিকভাবেই অবাক হয়ে যান স্থানীয় বাসিন্দারা। ব্যবসায়ীরা দোকান খুলছিলেন। খানিকটা থমকে যান স্থানীয় ব্যবসায়ীরাও। শুটিং সেটে ভিড় সামাল দেওয়াও যেন দায় হয়ে যায়। এই দৃশ্যটির শুটিং করতে গিয়েই বিপত্তি। কারণ, মাথায় হেলমেট ছিল না তার। সে কারণে ট্রাফিক আইনে জরিমানা হয় বলিউড অভিনেতাকে। ওই বাইকটির নম্বর প্লেটটিও নাকি ঠিকঠাক ছিল না। সূত্রের খবর, সে কারণেও জরিমানা করা হতে পারে তাকে।

‘বাওয়াল’ ছবির এই দৃশ্যটি লখনউয়ের আনন্দবাগে হওয়ার কথা ছিল। তবে লখনউ প্রশাসনের অনুমতি পাওয়া যায়নি। সে কারণে কানপুরের রাস্তায় ছবির শুটিং হয়। জানা যায়, স্থানীয় অন্তত সাড়ে ৫০০ যুবক এই ছবিতে অভিনয়ের সুযোগ পেয়েছেন। আগামী সপ্তাহখানেক কানপুরে চলবে ছবির শুটিং। ওইদিন শুটিংয়ের পর অনুরাগীদের সঙ্গে দেখা সাক্ষাৎ করেন বরুণ। সকলকে অটোগ্রাফও দেন অভিনেতা।