‘বিষাক্ত ঠোঁট’, ভিডিও পোস্ট করে কটাক্ষের মুখে নুসরাত জাহান

‘বিষাক্ত ঠোঁট’, ভিডিও পোস্ট করে কটাক্ষের মুখে নুসরাত জাহান

এপ্রিল ২৫, ২০২২ 0 By বিনোদন২৪.কম

ব্যঙ্গ, বিদ্রুপ, কটূ কথা যেন কিছুতেই পিছু ছাড়ে না নুসরাত জাহানের। মজা করে সোশ্যাল মিডিয়ায় ভিডিও আপলোড করেছিলেন অভিনেত্রী। এর জন্যই ট্রোল হতে হলো তাকে। ঠোঁট নিয়ে করা হলো তীব্র কটাক্ষ।

ইনস্টাগ্রামে ভিডিওটি আপলোড করেন নুসরাত। অ্যাপের মাধ্যমে হয়তো স্পেশ্য়াল এফেক্ট ব্যবহার করা হয়েছে। ভিডিওটিকে নিজের শনিবারের মুড হিসেবে ব্যাখ্যা করেন অভিনেত্রী। ক্যাপশনে জানান, মিষ্টি লেগেছে বলেই ভিডিওটি আপলোড করেছেন। পরে ডিলিটও করে দিতে পারেন।

নুসরাত এবং তার অনুরাগীদের ভিডিওটি পছন্দ হলেও কিছু মানুষের ভিডিওটি এক্কেবারেই পছন্দ হয়নি। “এটা কি ঠোঁট বাপ রে”, “কী বাজে হয়ে গিয়েছে মুখটা”, এমন মন্তব্য করা হয়েছে নুসরাতের এই পোস্টে। অনেকে আবার একে ভয়ানক আখ্যা দিয়েছে। একজন লেখেন “বিষাক্ত ঠোঁট।”

এই প্রথম নয়, এর আগেও একাধিকবার ট্রোল হয়েছেন নুসরাত। নিখিল জৈনের সঙ্গে সম্পর্কে থাকাকালীন মাথায় সিঁদুর পরায় কটাক্ষের শিকার হয়েছিলেন। পরে নিখিলের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর যখন তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসে, তখনও বিস্তর ব্যঙ্গ-বিদ্রুপ হয়েছে। নুসরাতের সন্তানের বাবা কে? সেই প্রশ্নে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া। পরে নুসরাত ঈশানের বাবা হিসেবে অভিনেতা যশ দাশগুপ্তর নামই নথিভূক্ত করান।

কিছুদিন আগেই যশের সঙ্গে ‘দাদাগিরি আনলিমিটেড’ শোয়ে গিয়েছিলেন যশ-নুসরাত। তার প্রোমো ভিডিওতেও “আদিখ্যেতা দেখে বাঁচিনা বাপু”, “প্রত্যেক বছর নতুন একেকটা জামাই নিয়ে আসে নুসরাত”, এমন মন্তব্য করা হয়। এমন কটাক্ষ, ব্যঙ্গ, বিদ্রূপে অবশ্য তেমন মাথা ঘামান না অভিনেত্রী। অনুরাগীদের জন্য সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন তিনি।