রাস্তায় পানি বিক্রেতা সেই মাসুদের পাশে ফারিয়া

রাস্তায় পানি বিক্রেতা সেই মাসুদের পাশে ফারিয়া

এপ্রিল ১৪, ২০২২ 0 By বিনোদন২৪.কম

সামাজিক যোগাযোগ মাধ্যমে ক’দিন আগেই কয়েক সেকেন্ডের একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে দেখা যায়, এক যুবক ব্যস্ত রাস্তায় দাঁড়িয়ে চলন্ত বাসযাত্রীদের কাছে কিছুটা দৌঁড়াতে দৌঁড়াতে পানি ও জুস বিক্রি করছেন। জীবনের ঝুঁকি নিয়ে চলন্ত বাসের সাথে দৌড়ে পাল্লা দিয়ে যাত্রীকে পানি দিতে সক্ষম হন। মুখে তার রাজ্যের হাসি!

মাসুদ নামের ভাইরাল সেই পানি বিক্রেতাকে খুঁজে পেয়েছেন লাক্স সুপারস্টার মডেল ও অভিনেত্রী ফারিয়া শাহরিন। তাকেনিয়ে নিজের ফেসবুক ওয়ালে একটি পোস্টও করেছেন এই অভিনেত্রী।

তিনি লিখেছেন, ‘ভাইটার জন্য জব খুঁজছি, দেখি পারি কি না। উনি এসএসসি পর্যন্ত পড়েছেন। উনার একটা জব খুব প্রয়োজন। আমি চেষ্টা করছি। আপনারা যদি আমার আগেই তাকে একটা জব নিয়ে দিতে পারেন তাহলে খুব ভালো হয়। ভাইটার জন্য আমি আমার জায়গা থেকে চেষ্টা করছি। আমি জানি আপনারাও করবেন ইনশাআল্লাহ।’

এই পোস্টে যুবকটির সাথে ভিডিও কলের মুহূর্তের স্ক্রিনশটও শেয়ার করেছেন ফারিয়া শাহরিন। পোস্ট দেওয়ার পর ব্যাপক সাড়াও পড়েছে। সেই সঙ্গে এমন উদ্যোগের জন্য নেটিজেনদের বাহবা কুড়াচ্ছেন অভিনেত্রী।

উল্লেখ্য, ২০০৭ সালে সুন্দরী প্রতিযোগিতার মধ্য দিয়ে শোবিজে পথচলা শুরু করেন ফারিয়া শাহরিন। অভিনয় করেছেন চলচ্চিত্রেও। সর্বশেষ কাজল আরেফিন পরিচালিত ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অন্তরা চরিত্রে অভিনয় করে আলোচিত হন তিনি।