‘ভোট দিলেই নগ্ন হব’, পুনম পাণ্ডের নতুন ছক!

‘ভোট দিলেই নগ্ন হব’, পুনম পাণ্ডের নতুন ছক!

এপ্রিল ৩, ২০২২ 0 By বিনোদন২৪.কম

ফের বিতর্কে জড়িয়ে পড়লেন বলিউড অভিনেত্রী পুনম পাণ্ডে। আর এবারও বিতর্কের কারণ নগ্নতা! সোশ্যাল মিডিয়ায় আপাতত পুনমকে নিয়ে নেটিজেনরা শুরু করে দিয়েছেন ট্রোল করা। তবে এসব নিয়ে একেবারেই মাথা ঘামাচ্ছেন না পুনম পাণ্ডে! কারণ, এসব তার কাছে একেবারেই জলভাত।

ঘটনা খুলে বলা যাক, কঙ্গনা রানাউয়াতের সঞ্চালনায় নতুন রিয়ালিটি শো লকআপ ইতিমধ্যেই বেশ জনপ্রিয়। এই শোয়ে যেভাবে রোজই বিতর্ক জন্ম নিচ্ছে, তাতে বোঝাই যাচ্ছে কঙ্গনার ‘লকআপ’ সব রিয়ালিটি শো-কেই মাত দেবে।

কঙ্গনার ‘লকআপে’ রয়েছেন পুনম পাণ্ডেও। এ সপ্তাহে পুনম রয়েছেন ডেঞ্জার জোনে। শোয়ে টিকে থাকার জন্য দর্শকের কাছে ভোট চাইলেন পুনম। আর এর পরিবর্তে পুনম জানালেন, ‘আমাকে বাঁচান প্লিজ সবাই। তোমরা যদি আমাকে ভোট দাও, তাহলে টিশার্ট না পরেই লাইভে এসে আপনাদের সঙ্গে আড্ডা দেব! এমনকী, পুনম দর্শকদের সারপ্রাইজের প্রলোভনও দিয়েছেন পুনম।

কয়েকদিন আগেই স্বামীকে নিয়ে মুখ খুলেছিলেন পুনম। পুনম জানিয়ে ছিলেন, তিনি এখন সিঙ্গেল। আপাতত, কোনো সম্পর্কে যাওয়ার তাড়া নেই তার। একাই জীবন কাটাতে চান। কারণ, বিয়ের থেকে তার বিশ্বাস উঠে গেছে। আর নেপথ্যে রয়েছে তার স্বামী স্যাম। পুনমের কথায়, সংসার নিয়ে খুব স্বপ্ন দেখেছিলাম। সব স্বপ্ন ভেঙে গেল আমার। স্যাম আমার ওপর অকথ্য অত্যাচার করতো। খুব খারাপ সময় দিয়ে গিয়েছি। এখন একটু শান্তিতে বাঁচতে চাই। অনেক দূরে চলে যেতে চাই এসব থেকে। তবে অতীত ভুলতে চাই। নিজেকে ভালো রাখতে চাই এবার।