প্রতারকের খপ্পরে রিমা সেন

প্রতারকের খপ্পরে রিমা সেন

এপ্রিল ১, ২০২২ 0 By বিনোদন২৪.কম

বাঙালি অভিনেত্রী ও প্রযোজক রিমি সেন প্রতারকের খপ্পরে পড়েছেন। জালিয়াতির শিকার হয়ে খোয়ালেন ৪ কোটি ১৪ লাখ রুপি। পুলিশের কাছে অভিযোগ দায়ের করে এমনটাই জানালেন রিমি সেন। ‘হাঙ্গামা’ ছবির নায়িকার অভিযোগের তির গোরেগাঁওয়ের এক ব্যবসায়ীর দিকে।

খার থানায় দায়ের করা এফআইএরে রিমি জানিয়েছেন, বিনিয়োগের নাম করে তাকে ঠকিয়ে ওই অর্থ নেয়া হয়েছে। পুলিশের কাছে অভিনেত্রীর দাবি, বছর তিনেক আন্ধেরির এক জিমে তার সঙ্গে রৌণক যতীন ব্যাস নামে ওই ব্যবসায়ীর আলাপ। তার কিছু দিন পরে ব্যাস রিমিকে তার একটি নতুন ব্যবসায়িক উদ্যোগে বিনিয়োগের প্রস্তাব দেন। প্রতিশ্রুতি দেন ২৮ থেকে ৩০ শতাংশ লাভ আসবে সেই বিনিয়োগে। নিজের প্রযোজনা সংস্থার অর্থ বিনিয়োগ করেন তিনি। অভিনেত্রীর অভিযোগ, লাভের কোনো অংক পাননি তিনি। ফেরত পাননি বিনিয়োগের অর্থ।

এফআইআরে রিমি জানিয়েছেন, ২০১৯ সালের ফেব্রুয়ারি থেকে জুলাইয়ের মধ্যে তিনি ওই ব্যবসায় এক কোটি রুপি লগ্নি করেন। ব্যাস তখন প্রতিশ্রুতি দিয়েছিলেন তার পরবর্তী বিনিয়োগে ৪০ শতাংশ লভ্যাংশ দেবেন। সেই মতোই ২০১৯-এর অক্টোবর থেকে ২০২০-র নভেম্বরের মধ্যে আরও তিন কোটি ১৪ লাখ রুপি লগ্নি করেন অভিনেত্রী। তার পরে প্রতিশ্রুতি মতো কোনও অর্থ দেয়া হয়নি তাকে। এ নিয়ে ব্যাসের সঙ্গে যোগাযোগ করলে তিনি মাত্র তিন লাখ রুপি পাঠান রিমির সংস্থার অ্যাকাউন্টে।

এফআইআরে রিমি আরও জানিয়েছেন, প্রতিশ্রুতি মতো অর্থ না পেয়ে চুক্তির অংশ হিসেবে সিকিউরিটি বাবদ ব্যাসের দেওয়া সাড়ে তিন কোটি রুপির চেকটি ভাঙাতে যান। তখনই জানা যায়, সেই অ্যাকাউন্টটি বন্ধ করা আছে। এর পরেই তিনি বুঝতে পারেন প্রতারিত হয়েছেন। শেষমেশ গত মঙ্গলবার পুলিশের দ্বারস্থ হন তিনি।