নীল সিনেমায় প্রস্তাব পেয়ে যা বললেন উরফি

নীল সিনেমায় প্রস্তাব পেয়ে যা বললেন উরফি

এপ্রিল ৩, ২০২২ 0 By বিনোদন২৪.কম

বলিপাড়ায় বর্তমানে একের পর এক বিতর্ক তৈরি করে চলেছেন উরফি জাভেদ। যখন যেমন ইচ্ছে পোশাক পরে হাজির হচ্ছেন যেখানে সেখানে! প্রবেশের অনুমতি না দিলে, সিকিউরিটিকে গালাগালিও করছেন। সঙ্গে তারকাদের নিয়ে বিতর্কিত মন্তব্য করতেও ছাড়ছেন না।

হৃত্বিক রোশনের সাবেক শ্যালিকা ফারহা আলিকে দিনকয়েক আগেই ধুইয়ে দিয়েছেন উরফি তার পোশাক নিয়ে সমালোচনা করায়। সাথে কাশ্মীরা শাহ-কে ‘চিনি না’ বলেও অনেককেই ভ্রু কপালে তুলতে বাধ্য করেছেন। এবার এক সাক্ষাৎকারে দিলেন বিস্ফোরক তথ্য।

উরফি সম্প্রতি নিজের সাক্ষাৎকারে জানান যে, ‘সম্প্রতি এক কাস্টিং ডেরেক্টর আমায় বলেছে ভালো প্রোজেক্টে আমার কাজ পাওয়া মুশকিল। আমি নাকি পর্ন ছবিতে কাজ করতে পারি।’

উরফি আরও জানান, ‘আমার কাছে বেশ কিছু অ্যাডাল্ট ছবির অফারও এসেছে। তবে আমি এই ধরনের ছবিতে একেবারেই আগ্রহ নই। খোলামেলা পোশাক পরা মানে এই নয় যে আমি এই ধরনের ছবিতে কাজ করতে আগ্রহী’।

২০১৬ সালে ‘বড়ে ভাইয়া কি দুলহনিয়া’ ধারাবাহিকে অবনীর ভূমিকায় অভিনয় করে গ্ল্যামার জগতে নিজের সফর শুরু করেন। এরপর একাধিক মেগায় তাকে দেখা মিললেও আসল জনপ্রিয়তা আসে ‘বিগ বস ওটিটি’ দিয়ে। যেখানে মাত্র সপ্তাহখানেক ছিলেন তিনি। তারপর থেকেই সামনে আসতে থাকেন অতরঙ্গি পোশাকে। এই তো দিনকয়েক আগে বিকিনি পরে বাগানে ফুল তোলার ভিডিও পোস্ট করে ভাইরাল হয়েছিলেন।