ধর্ষণের পর কন্ট্রাক্ট কিলার মৌরিতা জুঁই

ধর্ষণের পর কন্ট্রাক্ট কিলার মৌরিতা জুঁই

এপ্রিল ২৭, ২০২২ 0 By বিনোদন২৪.কম

রাজধানীর একজন সাধারণ নারী পার্লারকর্মী। সব ঠিক ঠাকভাবেই চলছিল তার। কিন্তু জীবন তাকে ক্ষমা করেনি। সমাজ তাকে ভালো থাকতে দেয়নি। মেয়েটি ধর্ষণের শিকার হয়।

দুর্বিষহ জীবনে মানসিকভাবে ভেঙে পড়ে মেয়েটি। তবে শেষ পর্যন্ত এক গডফাদারের সঙ্গে পরিচয় হয় ক্যামেলিয়া নামে মেয়েটির। নতুন জীবনে একজন ভয়ানক কন্ট্রাক্ট কিলারে পরিণত হয় সে। বিভিন্ন রূপে সে টার্গেটকে খুন করে। এভাবেই এগিয়ে যায় মাফিয়া ডায়ারিজ ওয়েব সিরিজের গল্প। ৭ পর্বের ওয়েব সিরিজের প্রধান নারী চরিত্রে অভিনয় করেছেন এ প্রজন্মের অভিনয় শিল্পী মৌরিতা জুঁই।

মাফিয়া ডায়ারিজে কাজের অভিজ্ঞতা নিয়ে মৌরিতা জুঁই বলেন, কাজটির জন্য মাহমুদ দিদার ভাই (পরিচালক) আমাকে ১৫ দিন গ্রুমিং করিয়েছেন। যেন খুব সহজে আমি চরিত্রের সঙ্গে মিশে যেতে পারি। এমন চরিত্রে প্রথমবার অভিনয় করলাম। বেশ ভালো আয়োজনে রাজধানীর আন্ডার ওয়ার্ল্ডের গল্প দেখানো হয়েছে এখানে। আমি আশা করছি দর্শক কাজটি পছন্দ করবেন।

এতে মৌরিতা জুঁই ছাড়া আরও অভিনয় করেছেন আরমান পারভেজ মুরাদ, ফারুক আহমেদ, আশরাফ ব্যাকুলসহ অনেকে।

আসছে ঈদ উল ফিতরে ঢল এন্টারন্টেইনমেন্টের ইউটিউব চ্যানেলে ওয়েব সিরিজটি মুক্তির কথা রয়েছে। নির্মাতা সূত্রে জানা গেছে, দর্শকরা কাজটি পছন্দ করলে দীর্ঘ এক সিরিজে রূপ নিতে পারে মাফিয়া ডায়ারিজ।