জয়া কাহন

জয়া কাহন

এপ্রিল ১৬, ২০২২ 0 By বিনোদন২৪.কম

জয়া আহসান নতুন অভিজ্ঞতার কথা ভক্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করেছেন। বাংলা নতুন বছরের প্রথম দিনও তিনি করেছেন শুটিং। তবে সে শুটিং আট-দশটা সিনেমার থেকে আলাদা। কারণ বৈশাখী পোশাক গায়ে জড়িয়ে শুটিং করেছেন। অংশ নিয়েছিলেন চারুকলার মঙ্গল শোভাযাত্রাতে, দিনব্যাপী ছিলেন রমনার বটমূল প্রান্তরে। যেটার কারণে জয়ার ভালোলাগার মাত্রা কয়েকগুণ বেড়ে যায়।

সবাইকে বাংলা নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে উচ্ছ্বাস প্রকাশ করে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে জানিয়েছেন পুরো দিনটি কীভাবে কাটলো তার।

জয়া লিখেছেন, ১৪২৯ সালের প্রথম দিন পুরোনো অভিজ্ঞতা নতুন করে অনুভব করার সুযোগ হলো। দিনব্যাপী কাজ করলাম সেই চারুকলা, সেই রমনার বটমূল প্রান্তরে। কতো বছর পর সেখানে যাওয়া, তাও নববর্ষকে বরণ করে নেয়ার এই বিশেষ দিনে, আহ! অদ্ভুত ভালো লাগায় আচ্ছন্ন ছিলাম পুরোটা দিন।

তিনি আরও লিখেছেন, আর এই সুযোগ করে দেয়ার জন্য ধন্যবাদ ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম ও তার ইরানি ইউনিটকে। পুরো ইউনিটের সবাই মিলে আজ আমরা গায়ে জড়িয়েছিলাম বৈশাখী পোশাক। ভীষণ আনন্দে কেটেছে পুরোটা দিন। এই ইউনিটের সঙ্গে বিগত দুই সপ্তাহ ধরে কাজ করছি ‘ফেরেশতে’ নামের চলচ্চিত্রে। ব্যস্ততার কারণে এতদিন কিছুই জানাতে পারিনি। তবে আশা রাখি, সবকিছু গুছিয়ে খুব শিগগিরই আমরা এই চলচ্চিত্রের বিস্তারিত তথ্য নিয়ে আপনাদের সামনে হাজির হব।

এদিকে জয়া আহসান কিছুদিন আগে কলকাতার ‘বিনিসুতোয়’ চলচ্চিত্রে অভিনয় করে কাজের স্বীকৃতিস্বরূপ কলকাতা ফিল্মফেয়ারে তৃতীয়বারের মতো সেরা অভিনেত্রীর পুরস্কার লাভ করেছেন।