‘গলুই’র টিজারে হতাশ দর্শক (ভিডিও)

‘গলুই’র টিজারে হতাশ দর্শক (ভিডিও)

এপ্রিল ৭, ২০২২ 0 By বিনোদন২৪.কম

আসছে রোজার ঈদে মুক্তি পেতে যাচ্ছে শাকিব খান অভিনীত সিনেমা ‘গলুই’। তার আগে গত মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় প্রচারণার অংশ হিসেবে ইউটিউব ও ফেসবুকে প্রকাশ করা হয়েছে ছবির অফিসিয়াল টিজার। নির্মাণের শুরু থেকে আলোচনায় থাকা দেশের শীর্ষ নায়কের টিজার প্রকাশ্যে আসবে শুনে অধীর আগ্রহে ছিলেন তার ভক্ত-অনুসারীরা।

তবে টিজারটি তাদের মন ভেজাতে পারেনি। টিজার দেখার পর খানিকটা হতাশই হয়েছেন তারা। ২০২২ সালে এমন সাদামাটা ও দুর্বল সম্পাদনার টিজার দেখে রীতিমতো হতবাক হয়েছেন কেউ কেউ। তাই তো কিছু না ভেবে সরাসরি প্রশ্ন তুলেছেন টিজারের সম্পাদনার মান নিয়েই। সিনেমার পরিচালক, অভিনেতা, কলাকুশলীদের পরিচয় করিয়ে দেবার জন্য যে টাইটেল থাকে সেটার লেখনির শৈলী সবচেয়ে দৃষ্টিকটু লেগেছে তাদের।

এছাড়া এর কালার কারেকশনও প্রত্যাশা পূরণ করতে পারেনি। তাই তো টিজারের নিচে মন্তব্যে ঘরে গিয়ে অনেক নেতিবাচক মন্তব্য চোখে পড়ে। সুজন নামে একজন লিখেছেন, ‘গলুই’র টিজার দেখে হতাশ আমি। নিলয় আহমেদ নামের একজন তো সরাসরি পরিচালকের দৃষ্টি আকর্ষণ করেছেন। হতবাক হয়ে তিনি লেখেন, এগুলো দেখে মনে হলো মুভির টিজারটা মোবাইল দিয়ে এডিটিং করেছে, এই মুভির সঙ্গে যারা জড়িত ,তারা দর্শকদের সঙ্গে তামাশা করছে. আমি বুঝিনা, ওরা কী বর্তমান সময়ের রোমান্টিক সিনেমার মান কি রকম হয়, সেটা কি তারা দেখে না বা বুঝে না? পরিশেষে বলবো যেহেতু এটা শাকিব খানের ছবি দেখতে হবেই, কারণ এর সাফল্য বা ব্যর্থতার উপর শাকিব খানের মান-সম্মান জড়িত, টিজার ভালো ছিল তবে সম্পাদনা খুবই বাজে। এটেনশন প্লিজ! এই বিষয়টা পরিচালক এর
কাছে তুলে ধরার জন্য অনুরোধ রইলো। শাকিবকে কটাক্ষেরও শিকার হতে হয়েছে এমন টিজারের কারণে।

ইভান নামের আরেকজন লেখেন, শাকিবকে এখন বয়স্ক লাগে। মুখে বয়সের ছাপ পড়ে গেছে। পূজাকে সুন্দর লাগছে। কিন্তু কীভাবে মানায় ভাই এদের! উল্লেখ্য, ‘গলুই’ সিনেমাতে দেখা যাবে গ্রামবাংলার ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা ও বিস্তীর্ণ এক জনপদের মানুষের জীবনের গল্প। এস এ হক অলিকের পরিচালনায় সিনেমাটিতে শাকিবের বিপরীতে প্রথমবার অভিনয় করছেন চিত্রনায়িকা পূজা চেরি। শাকিব-পূজা ছাড়াও সিনেমাটিতে অভিনয় করছেন আজিজুল হাকিম, ফজলুর রহমান বাবুসহ অনেকে। গান করছেন কুমার বিশ্বজিৎ, হাবিব ওয়াহিদ, কণাসহ অনেকে। এই সিনেমার মাধ্যমে প্রথম বার অনুদানের সিনেমায় নাম লিখিয়েছেন শাকিব খান। ২০২০-২১ অর্থবছরে অনুদান পাওয়া সিনেমাটি প্রযোজনা করছেন খোরশেদ আলম খসরু।