মালেক আফসারীর বিরুদ্ধে অরুণা বিশ্বাসের জিডি

মালেক আফসারীর বিরুদ্ধে অরুণা বিশ্বাসের জিডি

মার্চ ৯, ২০২২ 0 By বিনোদন২৪.কম

কু-ইঙ্গিতপূর্ণভাবে কথা বলে ভিডিও প্রকাশ করার অভিযোগে নির্মাতা মালেক আফসারীর বিরুদ্ধে রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন জনপ্রিয় অভিনেত্রী অরুণা বিশ্বাস। পুলিশের উপ পরিদর্শক সাইমুম সাদ বিষয়টি তদন্ত করছেন।

অভিযোগে অরুণা বিশ্বাস জানান, তিনি ৭ মার্চ সন্ধ্যায় নিজের ভাতিজার মাধ্যমে একটি ভিডিও দেখতে পান। যেখানে নির্মাতা মালেক আফসারী তাকে নিয়ে কু ইঙ্গিতপূর্ণভাবে কথা বলছেন। বিষয়টিকে তিনি সামাজিকভাবে সম্মান নষ্ট হয়েছে, তাই থানায় অভিযোগ করেছেন।

অরুণা বিশ্বাস বলেন, মালেক আফসারী ভিডিওতে যেসব কথা বলেছেন তা কু ইঙ্গিতপূর্ণ, এসব আমাকে সমাজিকভাবে সম্মানহানি ঘটিয়েছে। আমি তাকে ভিডিওর জন্য ফোন দিলে তিনি ভিডিওটি প্রাইভেট করে দেন। অবশ্য ভিডিওটি আমি রেখেছি।

এটি মালেক আফসারীর দুরভিসন্ধিমূলক কোনো চিন্তা থেকে থেকে করা। ওই ভিডিওতে মালেক আফসারী অভিনেত্রী সুচরিতাকে উদ্দেশ্য করেও নানা কথা বলেন। ভিডিওর মধ্যেই সুচরিতার একটি ভিডিও মালেক আফসারী দেখাচ্ছিলেন, যেখানে সুচরিতা বলছেন আমরা ‘ভদ্রলোক।’

এই কথার আপত্তি জানিয়ে মালেক আফসারী বলেন, আপনি ভদ্রলোক নন আপনি ভদ্র মহিলা। এসব নিয়ে চলচ্চিত্র সংশ্লিষ্টদের মধ্যে প্রতিক্রিয়া তৈরি হওয়ার মধ্যেই অরুণা বিশ্বাসের পক্ষ থেকে সাধারণ ডায়েরি করার বিষয়টি জানা গেল।