বলিউডে প্রস্তাব পেয়েছিলেন শেন ওয়ার্ন

বলিউডে প্রস্তাব পেয়েছিলেন শেন ওয়ার্ন

মার্চ ৫, ২০২২ 0 By বিনোদন২৪.কম

ক্রিকেটের সর্বকালের সেরাদের একজন শেন ওয়ার্ন। মাত্র ৫২ বছর বয়সে চিরবিদায় নিয়েছেন তিনি। জাদুকরী এই লেগ স্পিনারের মৃত্যুতে শোকে স্তব্ধ গোটা বিশ্ব।

তবে অনেকেরেই হয়তো অজানা যে বলিউডে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন এই কিংবদন্তি। ২০১৫ সালে ওয়ার্ন নিজেই এই কথা জানিয়েছিলেন। এক সাক্ষাৎকারে তিনি আরও জানিয়েছিলেন, বলিউডে তার যে বায়োপিক তৈরির কথা চলছে তা হলিউডের মানের হবে। তবে তিনি ভীষণভাবে চান তার সেই বায়োপিকে লিওনার্দো ডি ক্যাপ্রিও কিংবা ব্র্যাড পিটকে যেন রাখা হয়।

অজি এই বোলারের কথাতেই জানা গিয়েছিল, ২০০৮ সালে তার কোচিং ও নেতৃত্বে যেভাবে প্রথম ‘রাজস্থান রয়্যালস’ আইপিএল চ্যাম্পিয়ন হয়েছিল, তাই নাকি হতে চলেছে সেই সিনেমার মূল গল্প। ‘যৌনতা, মাদক থেকে শুরু করে রক অ্যান্ড রোল, সব কিছুই পাবেন ওই সিনেমায়’ অকপটভাবে জানিয়েছিলেন শেন।

এও শোনা গিয়েছিল ভারতে যে হারে কিংবদন্তি এই লেগ স্পিনারের জনপ্রিয়তা সেই সুবাদে নাকি আসন্ন কোনও বলিউডের সিনেমায় তাকে দেখা যেতে যাবে। ওয়ার্ন নিজেও স্বীকার করে নিয়েছিলেন এ কথা।

পিটিআই-কে দেওয়া এক সাক্ষাৎকারে ওয়ার্ন বলেছিলেন, হ্যাঁ, একটি প্রস্তাব পেয়েছি বলিউড সিনেমার। আমার জন্য একটি চরিত্র ভাবা হয়েছে।