নতুন খবর দিলেন মাহি

নতুন খবর দিলেন মাহি

মার্চ ৩০, ২০২২ 0 By বিনোদন২৪.কম

ঢালিউডের শীর্ষ নায়িকা মাহিয়া মাহি বিয়ের পর অভিনয় কমিয়ে দিয়েছেন। এবার অভিনয় কমিয়ে নতুন ব্যবসায় নাম লেখাচ্ছেন তিনি।

এখন থেকে সেখানেই সময় দিতে চান মাহি। গাজীপুরের ব্যবসায়ী কামরুজ্জামান সরকারের সঙ্গে বিয়ের পর তার ব্যবসায়ী হওয়ার এই চিন্তা আরও বেশি পোক্ত হয়। মাহি বলেন, আমি একটি রেস্টুরেন্ট চালু করতে যাচ্ছি। সেটার কাজ নিয়েই এখন ব্যস্ত আছি। রেস্টুরেন্টটি চালু হচ্ছে গাজীপুর চৌরাস্তার প্রধান সড়কে। তিনটি ফ্লোর নিয়ে এই রেস্টুরেন্টের আয়তন ছয় হাজার বর্গফুটের বেশি।

তিনি আরও বলেন, এখানে দেশি ও বিদেশি নানা ধরনের খাবার থাকবে। রুফটপে আড্ডা দেওয়ার সুযোগও থাকছে। আমি অনেক দিন ধরে চুপচাপ আছি। আমি আসলে এই কাজ নিয়েই ব্যস্ত ছিলাম। সবাই তো ভাবছিলেন, আমি মা হতে যাচ্ছি, তাই সবার কাছ থেকে আড়ালে ছিলাম। সবাইকে বলতে চাই, বিষয়টা মোটেও তেমন কিছু নয়। আমি আমার মতো করে ছবির শুটিংও কিন্তু করছি। এক সপ্তাহ ধরে ঢাকার পাশে পুর্বাচলে “অফিসার” নামে একটি চলচ্চিত্রের শুটিং করছি। শুটিংয়ে ফাঁকে রেস্টুরেন্টের ইন্টেরিয়রের কাজ দেখভাল করতেও হচ্ছে।

জানা গেছে, মাহির এই রেস্টুরেন্টের নাম রাখা হয়েছে ‘ফারিশতা’। রোজার শুরুতেই তিনি এই রেস্টুরেন্ট চালু করতে যাচ্ছেন। প্রসঙ্গত, গত বছরের ১৩ সেপ্টেম্বর রাত ১২টা ৫ মিনিটে বিবাহবন্ধনে আবদ্ধ হন কামরুজ্জামান সরকার ও মাহিয়া মাহি। মাহির এটি দ্বিতীয় বিয়ে।