জায়েদের জয়ের পর মুখ খুললেন মৌসুমী

জায়েদের জয়ের পর মুখ খুললেন মৌসুমী

মার্চ ৫, ২০২২ 0 By বিনোদন২৪.কম

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পীদের ভোটে জয়ী হয়েও সাধারণ সম্পাদকের চেয়ারে বসতে পারছিলেন না নায়ক জায়েদ খান। রায় পেতে তাকে আদালত পর্যন্ত যেতে হয়।

আদালতের রায়ে অবশেষে জয় পান তিনি। নিজের অধিকার ফিরে পেয়ে গতকাল শুক্রবার শপথ নিয়েছেন জায়েদ খান। সাধারণ সম্পাদক পদ নিয়ে দ্বন্দ্বের জেরে এতদিন মিশা-জায়েদ প্যানেলের অনেকেই শপথ নেয়া থেকে বিরত ছিলেন।

গতকাল জায়েদের সঙ্গে শপথ নেন ডিপজল, সুচরিতা, অরুণা বিশ্বাস ও জয় চৌধুরী। চিত্রনায়িকা মৌসুমীও দায়িত্ব গ্রহণের ইচ্ছার কথা প্রকাশ করেছেন।

হাইকোর্টে জায়েদ জয় পাওয়ার পর অভিনেতা ওমর সানী তার ফেসবুক অ্যাকাউন্টে স্ত্রী মৌসুমীর একটি বার্তা পোস্ট করেন। তাতে লেখা, ‌‘আলহামদুলিল্লাহ, আমাদের শিল্পী সমিতির প্রেসিডেন্ট ইলিয়াস কাঞ্চন এবং সেক্রেটারি জায়েদ খানসহ আমার ক্যাবিনেটের সবাইকে আন্তরিক অভিবাদন জানাচ্ছি। এই মুহূর্তে আমি বাংলাদেশে থাকলে অনেক ভালো লাগতো, যাই হোক আল্লাহ বাঁচিয়ে রাখলে আমি এসে সাংগঠনিকভাবে কাজে যোগদান করব।’

উল্লেখ্য, গত ২৮ জানুয়ারি অনুষ্ঠিত নির্বাচনে মিশা-জায়েদ প্যানেল থেকে কার্যকরী সদস্য পদে নির্বাচন করে জয় পান মৌসুমী। তবে সাধারণ সম্পাদক পদ নিয়ে জায়েদ-নিপুন আক্তারের দ্বন্দ্বে তিনি শপথ অনুষ্ঠানে যোগ দেননি।