চোখ ধাঁধানো লুকে শাহরুখ খান

চোখ ধাঁধানো লুকে শাহরুখ খান

মার্চ ২৬, ২০২২ 0 By বিনোদন২৪.কম

পাঠান এর লুকে শাহরুখ খানকে দেখতে উদগ্রীব অনুরাগীরা। আর তাই উইকএন্ডের শুরুতেই ফেসবুকে নতুন লুকের ছবি পোস্ট করে যেন নেটপাড়ায় আগুন জ্বালালেন বাদশা। চোখে অ্যাভিয়েটর শেডস, ওলিভ গ্রিন রঙা ট্রাউজার, হাতে ট্যাটু আর এইট প্যাক অ্যাবস। প্রিয় অভিনেতার এহেন ‘সেক্সি’ ছবি দেখে ঘায়েল নেটিজেনরা।

শনিবারের পড়ন্ত বিকেলে ফেসবুকের তাপমাত্রা যেন কয়েকগুন বাড়িয়ে দিলো শাহরুখ খানের এই নয়া পাঠান লুক। আর সঙ্গে অবশ্যই তার ‘উইটি রিমার্ক’। বলিউড বাদশা লিখলেন, ”শাহরুখ আগর ছোড়া রুখভি যায়ে তো পাঠান কো ক্যাইসে রোকোগে…অ্যাপস অউর অ্যাবস সব বানা ডালুঙ্গা…।” যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, ”শাহরুখ কিছুটা থেমে গেলেও পাঠানকে থামানো অসম্ভব। অ্যাপস আর অ্যাবস, দু’টোই বানিয়ে ফেলব।”

এর আগেও পাঠানের সেট থেকে শাহরুখ খানের পাঠানের ‘সেক্সি’ লুকের ছবি প্রকাশ্যে এসেছিল। পাপারাজ্জিদের ক্যামেরায় তোলা সিনেমার সেটের ওই ছবি ভাইরাল হতেই হইচই পড়ে যায় নেটপাড়ায়। সেই ছবিতে শাহরুখের আট প্যাক অ্যাবসের হালকা আভাস এসেছিল। এবার নিজেই সেই লুক প্রকাশ্যে আনলেন বাদশা।

২০২৩ সালের প্রজাতন্ত্র দিবসের উইকএন্ডেই মুক্তি পেতে চলেছে শাহরুখের পাঠান। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই স্পাই থ্রিলারে ফের একবার কিং খানের সঙ্গে জুটি বাঁধছেন ব্লু আইড গার্ল দীপিকা পাডুকোন। সঙ্গী হ্যান্ডসাম হাঙ্ক জন আব্রাহামও।

জানা গেছে, হিন্দির পাশাপাশি তামিল এবং তেলুগু ভাষাতেও মুক্তি পাবে পাঠান।