চুরির অভিযোগে গ্রেপ্তার অভিনেত্রী

চুরির অভিযোগে গ্রেপ্তার অভিনেত্রী

মার্চ ১৪, ২০২২ 0 By বিনোদন২৪.কম

অভিনেত্রী রুপা দত্তকে চুরির অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার (১২ মার্চ) আন্তর্জাতিক কলকাতা বইমেলা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পুলিশের বরাত দিয়ে এ খবর প্রকাশ করেছে এনডিটিভি।

বিধান নগর উত্তর থানা পুলিশের এক কর্মকর্তা জানিয়েছেন, আন্তর্জাতিক কলকাতা বইমেলাতে মনোযোগ বিক্ষিপ্ত করে চুরির অভিযোগ উঠেছে রুপা দত্তর বিরুদ্ধে। এক পুলিশ সদস্য রুপা দত্তকে ডাস্টবিনে পার্স ফেলে দিতে দেখেন। এরপর তার ব্যাগ যখন সার্চ করা হয়, সেখানে বেশ কটি পার্স ও ৭৫ হাজার রুপি পাওয়া যায়। এ বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হলে অসংলগ্ন উত্তর দেন রুপা দত্ত।

চোর চক্রটি ধরার জন্য তদন্ত চলমান রয়েছে। তা জানিয়ে এই পুলিশ কর্মকর্তা বলেন—‘এ ঘটনায় দুজন নারীকে গ্রেপ্তার করা হয়েছে। এই অপরাধের সঙ্গে আর কে কে যুক্ত রয়েছে তা জানতে ইনভেস্টিগেশন চলছে।’

উল্লেখ্য, ২০০৫ সালে টলিউডের ‘সাথী’ সিনেমায় অভিনয় করেন রুপা দত্ত। এরপর পাড়ি জমান মুম্বাইয়ে। সেখানে একাধিক টিভি সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। তবে জনপ্রিয় হন ‘জয় মা বৈষ্ণমাতা’ সিরিয়ালে অভিনয়ের জন্য। বিভিন্ন সময় একাধিক বিতর্কে জড়িয়েছেন রুপা। ২০১৪ সালে অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছিলেন এই অভিনেত্রী। যদিও সেই অভিযোগ ধোপে টেকেনি।