কেউ পার পাবে না: ডিপজল

কেউ পার পাবে না: ডিপজল

মার্চ ৩, ২০২২ 0 By বিনোদন২৪.কম

বাংলাদেশ চলচ্চিত্র চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে কম জল ঘোলা হয়নি। সমিতির সহ-সভাপতি ডিপজলকে নির্বাচনের ফলাফল নিয়ে দ্বন্দ্বের মধ্যে এফডিসিতে দেখা যায়নি। বৃহস্পতিবার (৩ মার্চ) নির্বাচনে বিজয়ী হওয়ার ১ মাস ৪ দিন পর এফডিসি এসে হুঙ্কার দিলেন তিনি।

ডিপজল বলেন, আদালতের রায় মেনে নিয়ে সবার এখন এক হয়ে কাজ করা উচিত। আর ভেদাভেদ চাই না। শিল্পী সমিতির নির্বাচন ঘিরে অনেক নোংরামি হয়েছে আর নয়। এফডিসিতে কেন বহিরাগত আসবে? প্রথমবার দেখলাম এফডিসিতে এত বহিরাগত। কে এনেছে? কেন এনেছে? কার এত বড় সাহস বহিরাগত আনার? লোক আনলেই সবকিছু? এত সহজ না।

চলচ্চিত্রে ১৮ সংগঠন বলে কিছু নেই উল্লেখ করে এক প্রশ্নের জবাবে ডিপজল বলেন, কেন জায়েদকে অবাঞ্ছিত করবে? ওর অন্যায় কী? বললেই সব হয়ে গেল। আমাদের মার্দার সংগঠন প্রযোজক সমিতি। সেই সমিতিই দীর্ঘদিন ধরে বন্ধ। আছে পরিচালক সমিতি। সেই সমিতির সভাপতিই তো হাত তুলে জয় করায়। তাকেই রেড কার্ড দেখানো হয়েছে। যে সমিতির সভাপতি হাত তুলে জয় ঘোষণা করেন তাকে আগে অবাঞ্ছিত করা উচিত ছিল। তিনি অন্যায় করেছেন। তিনি (সোহানুর রহমান সোহান) সংবিধানের কিছু জানেও না বুঝেও না। হয়তো তিনি কিছু পেয়েছেন তাই এভাবে বলেছেন। তিনি কেন এমন বলবেন? ফিল্মে অনেক লোক আছে তিনি কিছু না। তার চেয়ে অনেক মাথা আছে৷ এই নোংরামি বন্ধ করার উচিত। যারা নোংরামি করছেন তাদের সবাইকে আমরা ধরবো।

নোংরামি করে কেউ পার পাবে না জানিয়ে ডিপজল বলেন, তারা কেন এই নোংরামি করেছে তার জবাব দিতে হবে। আর একজন আছেন সিনেমা হলের মালিক তিনি বিরাট নেতা। তিনি যত বড় নেতাই মনে করুক না কেন তিনি জিরো। সবাই সাবধান হয়ে যান এটা নিয়ে আর মাতামাতি করবেন না। খারাপ পরিহার করে ভালো কাজে যুক্ত হন। এ দেশে এখনো আইন আছে। যারা এখনো অন্যায় কাজ থেকে সরে আসেনি তারা সরে আসুন। আদালত যাকে রায় দেবে সেই দায়িত্ব পালন করবে।