অভিষেকের স্ত্রীর প্রতিবাদ

অভিষেকের স্ত্রীর প্রতিবাদ

মার্চ ৩০, ২০২২ 0 By বিনোদন২৪.কম

কদিন আগেই প্রয়াত হয়েছেন জনপ্রিয় অভিনেতা অভিষেক চ্যাটার্জী। তার মৃত্যুর পর বেশ কিছু খবর প্রকাশ হয় যে, তার পরিবারকে বেশ কজন নামী তারকা আর্থিক সাহায্য করেছেন। এই তালিকায় নাম এসেছিল প্রসেনজিৎ চ্যাটার্জীরও। তবে এসব খবর ভুয়া বলে উড়িয়ে দিলেন অভিষেকের স্ত্রী সংযুক্তা। মেয়ে সাইনাকে নিয়ে ডুবে থাকছেন অভিষেকের নস্ট্যালজিয়াতে। অথচ এমন ভুয়া খবরের জন্য কথা বলতেই হলো তাকে।

অভিষেকের ফেসবুক প্রোফাইল থেকে এক স্ট্যাটাসের মাধ্যমে সাহায্য নিয়ে ভুয়া খবরের প্রতিবাদ জানালেন নায়কের স্ত্রী সংযুক্তা।

সংযুক্তা লিখলেন, আমি ও আমার মেয়ে সাইনা, মানসিক দিক থেকে খুব কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। এই সময়টা একটু নিজেদের মতো করে থাকতে চাই। আমি সবাইকে অনুরোধ করছি। অভিষেকের সম্পর্কে বেশ কিছু ভুয়া খবর সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে, সেগুলো থেকে দূরে থাকবেন।

সংযুক্তা আরও লিখলেন, অভিষেক খুব বড় মনের মানুষ ছিলেন। আজ তিনি নেই। তার পরিবার অর্থনৈতিক দিক থেকে একেবারেই সুরক্ষিত। অভিষেকের কাছে পরিবারই সব ছিল। তার মৃত্যুর পর যাতে পরিবারের কোনো সমস্যা না হয়, সে বিষয়ে যথেষ্ট গুরুত্ব দিতেন। তাছাড়াও আমিও কর্মরত, এক ব্রিটিশ সংস্থায় চাকরি করি। অভিষেককে জড়িয়ে যে ধরনের খবর ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায় তা খবর একেবারেই ভুয়া। টালিউডের কোনো তারকাই আমাদের আর্থিক সাহায্য করেননি। সবচেয়ে বড় ব্যাপার অভিষেক চ্যাটার্জীর পরিবার কারও থেকে আর্থিক সাহায্যও চায়ও না। তাই সবাইকে জানাতে চাই এ ধরনের খবর একেবারেই ভুয়া। দয়া করে এগুলোতে কান দেবেন না। কারণ, এ খবরগুলো তার আত্মাকে কষ্ট দেবে। এই সময়টা যারা আমাদের পাশে দাঁড়িয়েছেন তাদের সবাইকে ধন্যবাদ।