অভিষেকের প্রয়াণে কান্নায় ভেঙে পড়লেন ‘গুনগুন’ তৃণা

অভিষেকের প্রয়াণে কান্নায় ভেঙে পড়লেন ‘গুনগুন’ তৃণা

মার্চ ২৪, ২০২২ 0 By বিনোদন২৪.কম

বৃহস্পতিবার (২৪ মার্চ) সকালে অভিনেতা অভিষেক চ্যাটার্জীর প্রয়াণের খবর পেয়ে নিজেকে সামলে রাখতে পারেননি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহা। সকাল সকালই দৌঁড়ে গিয়েছেন অভিনেতা অভিষেকের বাড়িতে। পর্দার প্রিয় ‘ড্যাডি’ যে এভাবে চলে যাবেন তা এখনও মেনে নিতে পারছে না ‘গুনগুন’। অনবরত কেঁদেই চলেছেন।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনকে তৃণা বলেন, ‘কী বলব ভেবে পাচ্ছি না। বিশ্বাসই করতে পারছি না ড্যাডি নেই। শব্দ খুঁজে পাচ্ছি না।’

গত দু’বছর ধরে খড়কুটো ধারাবাহিকে অভিষেক চ্যাটার্জী ও তৃণা সাহার জমজমাট অভিনয় দর্শকদের মন জয় করেছে। ‘ড্যাডি’ ও ‘গুনগুন’ জুটির অভিনয়ই খড়কুটো ধারাবাহিকের ইএসপি। অভিনেত্রীর তৃণার কথায়, ধারাবাহিকের বাইরেও পিতাসুলভ আচরণই করতেন অভিষেকদা। কত আড্ডা দিতাম। সবশেষ ভাবতেই পারছি না।

তৃণা জানিয়েছেন, কারও কথা শুনতেন না। বহুবার শরীরের যত্ন নিতে বলতাম। মঙ্গলবার শুটিংয়েও অসুস্থ হয়ে পড়েছিলেন। বমি করে ছিলেন। শুটিং ফ্লোর থেকে বাড়িও পাঠানো হয়েছিল। তারপর আবার শুটিং করায় ফোন করে বকাও দিয়েছিলাম।

বুধবার রাতে একটি রিয়েলিটি শোয়ের শুটিংয়ে উপস্থিত ছিলেন অভিনেতা অভিষেক। সেখানেই অসুস্থ হয়ে পড়েন। বেশ কয়েকবার বমি করেন তিনি। সেই সময় তাকে হাসপাতালে ভর্তির চেষ্টা করা হয়। কিন্তু তাতে রাজি হননি তিনি। অভিষেকবাবু জানিয়েছিলেন, বাড়িতে থেকেই চিকিৎসা করাতেই চান। সেই মতো রাতে বাড়িতেই শুরু হয় চিকিৎসা। স্যালাইনও দেওয়া হয়। কিন্তু তাতেও শেষ রক্ষা হলো না। রাত ১ টা নাগাদ মৃত্যুর কোলে ঢলে পড়েন অভিনেতা অভিষেক চ্যাটার্জী। মাত্র ৫৮ বছর বয়সে অভিনেতার প্রয়াণে শোকের ছায়া পরিবার ও টালিপাড়ায়।