আবারও শখ

আবারও শখ

মার্চ ১৮, ২০২২ 0 By বিনোদন২৪.কম

জনপ্রিয় মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ। দীর্ঘদিন পর ফিরলেন তার চিরচেনা আঙিনায়, ফিরেছেন লাইট-ক্যামেরা-অ্যাকশনের জগতে।

গত মঙ্গলবার থেকে রাজধানীর উত্তরায় একটি ঈদের নাটকের শুটিংয়ের মধ্যদিয়ে কাজে ফেরেন তিনি। নাটকের নাম ‘ফাটাফাটি প্রেম’। জুয়েল এলিনের রচনায় নাটকটি পরিচালনা করছেন জাকিউল ইসলাম রিপন। নাটকটিতে শখের বিপরীতে অভিনয় করছেন আলভী। জানা যায়, ২০১৮ সালের পর থেকেই হঠাৎ করে আড়ালে চলে যান জনপ্রিয় এ অভিনেত্রী। মাঝেমধ্যে টুকটাক কাজ করলেও সেভাবে দেখা মেলেনি তার।

এরপর হুট করেই বিয়ের পিঁড়িতে বসেন ২০২০ সালের মে মাসে, বছর ঘুরতেই তার কোলজুড়ে আসে কন্যা সন্তান। সবকিছু মিলিয়ে নিজেকে এবং পরিবারকে সময় দিতে চেয়েছিলেন বলেই কাজ থেকে বিরতি নিয়েছিলেন। তবে অভিনয়ে ফিরতে পেরে ভীষণ উচ্ছ্বসিত আনিকা কবির শখ।

তিনি বলেন, অনেকদিন পর কাজে ফিরে বেশ ভালো লাগছে। আমি তো আমার সেই পুরনো পরিবারেই ফিরেছি। কিন্তু সবাই আমাকে এত সুন্দর করে স্বাগত জানাবে, ভাবতেই পারিনি। আমার অনেক ভালো লাগছে এতদিন পর কাজে ফিরে। খুব সুন্দর একটা কমফোর্ট জোনে কাজ করছি। আমি আমার বেবিকে সঙ্গে নিয়ে এসেছি শুটিংয়ে। তারপরও কাজ করতে কোনো সমস্যা হচ্ছে না। একটু তো কষ্ট হচ্ছে। তারপরও আমি বলবো অনেক খুশি। আর ঈদের জন্য কয়েকটা কাজ হয়তো করবো সামনে। খুব সিলেক্টিভ কাজ করতে চাই। গড়পড়তা কিছু করতে চাই না।