সুখবর দিলেন প্রসেনজিৎ

সুখবর দিলেন প্রসেনজিৎ

ফেব্রুয়ারি ১৫, ২০২২ 0 By বিনোদন২৪.কম

ভালোবাসা দিবসে সুসংবাদ দিলেন কলকাতার জনপ্রিয় জুটি প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত। সামাজিক পাতায় যে ডিজিটাল কার্ড পোস্ট করেছেন প্রসেনজিৎ, সেখানে লেখা, সবিনয় নিবেদন, মহাশয়/ মহাশয়া, বিগত ৩ দশকেরও বেশি সময় ধরে একসঙ্গে স্ক্রিন শেয়ার করার পরে আমরা নতুনভাবে আপনাদের সামনে আসতে চলেছি। প্রসনজিৎ ওয়েডস ঋতুপর্ণা।

গুরুজনদের আশীর্বাদ আর সবার ভালোবাসা নিয়ে আগামী দিনে পথ চলতে চাই। পাকা দেখা থেকে বিয়ের সব দায়িত্ব সামলাচ্ছেন সম্রাট শর্মা ও তার টিম হাট্টিমাটিম। বিয়ের ঘটকালির দায়িত্বে পল্লবী চট্টোপাধ্যায়। তত্ত্বাবধানে মোহর ও শর্মিষ্ঠা। ডিজিটাল নিমন্ত্রণ পত্রের দ্বারা ত্রুটি মার্জনীয়।

বিনীত, বিনীতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত। বিয়ে সম্পর্কিত যে কোনও রকম তথ্যের জন্য কোনও রকম লজ্জা না পেয়ে ফোন করুন মোহর ও শর্মিষ্ঠাকে। খবরে প্রকাশ, ‘প্রাক্তন’ জুটি এবার বর্তমান হতে চলেছেন। আর সেই ছবিরই এমন অভিনব ঘোষণা।
সিনেমাটির পরিচালক সম্রাট শর্মা বলেছেন, অনেক দিন ধরেই পাত্র-পাত্রী খোঁজা চলছিল। বিয়ের মরশুম, প্রেমের মাস। এর থেকে ভালো দিন আর নেই, এ রকম শুভ সংবাদ সবাইকে জানানোর। খুব শিগগিরই শুভ লগ্ন দেখে বিয়ের তারিখ ঘোষণা হবে। সেই বিয়ের তারিখ যে শুটিং প্ল্যান, তা আর বলতে! ২০১৮ সালে সবশেষ কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘দৃষ্টিকোণ’ সিনেমায় একসঙ্গে কাজ করেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত।