সিনেমা হলে সুবহার ‘বসন্ত বিকেল’

সিনেমা হলে সুবহার ‘বসন্ত বিকেল’

ফেব্রুয়ারি ২৬, ২০২২ 0 By বিনোদন২৪.কম

চিত্রনায়িকা শাহ হুমায়রা সুবহা শোবিজের আলোচিত নাম। ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে প্রেম, ভাঙন ও তাকে নিয়ে কথা বলে বিভিন্ন সময় আলোচনায় থেকেছেন তিনি।

সবশেষ কণ্ঠশিল্পী ইলিয়াসের সঙ্গে সম্পর্কে জড়িয়ে ও বিয়ে করে শিরোনামে উঠে আসে তার নাম। যদিও জোর করে তাকে বিয়ে করা হয়েছে বলে দাবি ইলিয়াস হোসাইনের। এরইমধ্যে আদালতে গড়িয়েছে তাদের এই বিষয়টি। সুবাহ এরইমধ্যে ইলিয়াসের বিরুদ্ধে যৌতুক ও নির্যাতনের মামলাও করেছেন, যা চলমান রয়েছে। এরইমধ্যে নতুন খবর হলো এবার প্রেক্ষাগৃহে আসতে চলেছেন সুবাহ। তার অভিনীত ছবি ‘বসন্ত বিকেল’ সেন্সর ছাড়পত্র পেয়েছে সম্প্রতি।

এটি পরিচালনা করেছেন রফিক শিকদার। নির্মাতা জানিয়েছেন, গত রোববার ‘বসন্ত বিকেল’ সেন্সর বোর্ড থেকে আনকাট সেন্সর লাভ করে। এই বসন্তকালেই ‘বসন্ত বিকেল’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে বলেও জানালেন পরিচালক।

সেই হিসেবে আগামী মার্চের মধ্যে ছবিটি মুক্তি পাচ্ছে। এ ছবিতে সুবহার বিপরীতে রয়েছেন নায়ক শিপন মিত্র ও তানভীর। ২০১৯ সালের ২৩ নভেম্বর বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসির) জমকালো আয়োজনে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়। পরে করোনাকালে ছবির শুটিং আটকে যায়। পাবনা শহরে বেড়ে ওঠা রুদ্র ও চন্দ্রাবতী নামে বিশ্ববিদ্যালয় পড়ুয়া দুই যুবক ও যুবতীর প্রেমের পরিণতির গল্প নিয়ে নির্মাণ হয়েছে ‘বসন্ত বিকেল’।

এ ব্যাপারে সুবহা বলেন, ছবিতে সংখ্যালঘু তিনটি মানুষের স্বপ্ন, হতাশা, হাহাকারের গল্প বর্ণিত হয়েছে। গল্পের স্থান মহানায়িকা সুচিত্রা সেনের স্মৃতিবিজড়িত পাবনা শহর। এখানে কাজ করে বেশ ভালো লেগেছে। এতদিন পর এবার ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। ভাবতে বেশ ভালো লাগছে। কারণ আমরা অভিনয়শিল্পীরা তো মানুষের জন্যই কাজ করি। তাদের এতটুকু ভালো লাগলেই আমাদের সবার শ্রম সফল হবে।