সাব্বির-মৌসুমীর ‘সোনার মানুষ’

সাব্বির-মৌসুমীর ‘সোনার মানুষ’

ফেব্রুয়ারি ১, ২০২২ 0 By বিনোদন২৪.কম

চিত্তরঞ্জন একজন নরসুন্দর, ছেলে সত্য এবং স্ত্রী সীমাকে নিয়ে তার সুখের সংসার। সব কিছু থাকতেও তার মনে একটাই কষ্ট সে তার মায়ের সেবা করার সুযোগ পায়নি। একদিন তার স্ত্রী তাকে বলে দেশের সেবা করলেই মায়ের সেবা হয়।

চিত্তরঞ্জন শীল চিন্তায় পরে যায় তার তো তেমন টাকা পয়সা নেই সে কীভাবে দেশের সেবা করবে। তাই চিত্ত তার বন্ধু শিয়াল ডাক্তারের বুদ্ধিতে দেশের সেবা করার উপায় হিসেবে মানুষকে হাসানোর দায়িত্ব নেয়। চিত্ত জানতে পারে হাসলে মানুষের হার্ট ভালো থাকে। মানুষ বেশিদিন বেচেঁ থাকে।

তাই চিত্ত মানুষকে হাসিয়ে দেশের সেবা করার চেষ্টা করে। এভাবেই গল্প এগিয়ে যায়। মানুষ হাসাতে হাসাতে চিত্ত গ্রামের সব থেকে জনপ্রিয় মানুষে পরিণত হয়। যা মেনে নিতে পারে না গ্রামের চেয়ারম্যান। মানুষের ভালো করতে গিয়ে চিত্তর জীবনে নেমে আসে কালো অন্ধকার মুহূর্ত। তাকে অন্য নারীর সঙ্গে পরকিয়ার মিথ্যা অপবাদ দিয়ে গ্রাম ছাড়া করার সিদ্ধান্ত দেয় চেয়ারম্যান। এভাবেই দিনে দিনে হারিয়ে যায় সোনার মানুষরা। এভাবেই গল্প আগায় টেলিছবি ‘সোনার মানুষ’। সম্প্রতি টেলিছবিটির শুটিং শেষ হয়েছে। বর্তমানে সম্পাদনা চলছে।

টেলিছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন মীর সাব্বির ও মৌসুমী হামিদ। আরও রয়েছেন দেবাশীষ চক্রবর্তী, অগ্রগামী সাম্য, ডিউক আসাদ, ফাহিমা সুলতানা, সানিয়া, আজিজ শাহিন, মন্টু বৈদ্যসহ অনেকে।

টেলিছবিটি রচনায় ছিলেন রশিদুর রহমান। গল্প ও পরিচালনায় সুব্রত সঞ্জীব।

পরিচালক জানান, আসছে ঈদে বড় আয়োজনের এই টেলিছবিটি যে কোনো একটি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হবে। একই সঙ্গে ইউটিউবেও দর্শকরা এটি দেখতে পাবেন।