ফিরলেন ববি

ফিরলেন ববি

ফেব্রুয়ারি ২, ২০২২ 0 By বিনোদন২৪.কম

দীর্ঘ দুই বছর পর লাইট, ক্যামেরা, অ্যাকশনে ফিরলেন জনপ্রিয় নায়িকা ইয়ামিন হক ববি। গতকাল মঙ্গলবার এফসিসিতে ‘ময়ূরাক্ষী’ সিনেমার শুটিং এ অংশ নেন এই নায়িকা। তার বিপরীতে রয়েছেন সুদীপ বিশ্বাস দীপ।

রাশিদ পলাশ পরিচালিত সিনেমার প্রথমদিনের শুটিং হতে যাচ্ছে এফডিসি ও হাতিরঝিলে। পুরো মাস ধরেই রাজধানী ও মানিকগঞ্জের বিভিন্ন লোকেশনে চলবে শুটিং।

ববি বলেন, একজন নায়িকার জীবনের প্রেম ও বিরহের সিনেমা এটি। আমি নায়িকা আর নায়িকা চরিত্র রূপদান করছি। কাজটি করে এক ধরনের প্রশান্তি পাচ্ছি।

২০১৯ সালের ফেব্রুয়ারিতে দুবাইগামী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বোয়িং-৭৩৭ উড়োজাহাজ ‘ময়ূরপঙ্খী’র যাত্রীদের জিম্মি করা হয় আকাশে। ছিনতাইচেষ্টার ওই ঘটনায় জড়িত ছিলেন চিত্রনায়িকা সিমলার সাবেক স্বামী পলাশ আহমেদ। বোয়িং-৭৩৭ মডেলের বিমান ১৪২ জন যাত্রী ও পাঁচজন ক্রু নিয়ে বিজি-১৪৭ ফ্লাইটটি ঢাকা থেকে চট্টগ্রাম হয়ে দুবাই যাচ্ছিল। চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের মাত্র আট মিনিটের মধ্যে প্যারা কমান্ডো অভিযানে জিম্মিদশা থেকে মুক্ত হয়েছিল বিমানটি। ওই অভিযানে নিহত হন ছিনতাই চেষ্টাকারী যুবক পলাশ আহমেদ। তিনি নায়িকা সিমলার সাবেক স্বামী। এই সত্য ঘটনা নিয়েই ‘ময়ূরাক্ষী’ নির্মিত হতে যাচ্ছে বলে শোনা যায়।

তবে পরিচালক রাশিদ বলে বলেছেন, এই গল্পের সঙ্গে সিমলার ওই ঘটনার সঙ্গে কোনো মিল নাই। এটি নতুন একটি গল্প।