ফারিয়ার সেই ছবি নিয়ে গুঞ্জন

ফারিয়ার সেই ছবি নিয়ে গুঞ্জন

ফেব্রুয়ারি ১৯, ২০২২ 0 By বিনোদন২৪.কম

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া প্রেমে মজেছেন। বেশ কিছুদিন ধরেই তাকে নিয়ে এমন গুঞ্জন শোনা যাচ্ছে। এবার ফারিয়া নিজেই প্রেম বিষয়ে ইঙ্গিত দিয়েছেন। গত ৮ জানুয়ারি ইনস্টাগ্রামে একটি ছবির ক্যাপশনে অভিনেত্রী জানান, ছবিটি তার প্রেমিক তুলে দিয়েছেন। যদিও সেই প্রেমিক কে, তার পরিচয় কী, কিছুই জানাননি ফারিয়া। এবার প্রেমিকের সঙ্গে একই ফ্রেমে বন্দী হয়ে ভিডিও দিলেন অভিনেত্রী।

প্রকাশ্যেই জাহির করলেন নতুন প্রেমের প্রমাণ। ভালোবাসা দিবস উপলক্ষে ইনস্টাগ্রাম স্টোরিতে একটি শর্ট ভিডিও (বুমেরাং) পোস্ট করেছেন শবনম ফারিয়া।

সেখানে দেখা যায়, সমুদ্র সৈকতে পা ভিজিয়ে একে-অপরকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে রয়েছেন ফারিয়া ও তার প্রেমিক। অবশ্য দু’জন সমুদ্রের দিকে তাকানো বিধায় প্রেমিকের চেহারা বোঝা যায়নি।

এর ক্যাপশনে ফারিয়া লিখেছেন, সবাইকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা। তোমার হৃদয় যেখানে পরিপূর্ণ শান্তি পায়, সেখানেই যাও। চিত্রটির এক কোণে রয়েছে আরও একটি বাক্য। সেখানে লেখা, ইটস অফিসিয়াল লাভ সিজন। শো অব ইউর লাভ। ভিডিও শেয়ার করলেও প্রেমিকের নাম-পরিচয় প্রকাশ করেননি অভিনেত্রী।

সুতরাং ফারিয়ার নতুন প্রেমের পূর্ণ তথ্য জানতে ভক্তদের অপেক্ষার প্রহর আরও গুনতে হবে। এর আগে শবনম ফারিয়া ভালোবেসে বিয়ে করেছিলেন হারুনুর রশীদ অপুকে। ২০১৯ সালের ফেব্রুয়ারিতে তাদের বিয়ে হয়। কিন্তু তাদের সংসার টিকেছিল ১ বছর ৯ মাস। বিচ্ছেদ হয়ে যায় তাদের।