পরীমণির ‘মুখোশ’ মুক্তি পাচ্ছে ৪ মার্চ

পরীমণির ‘মুখোশ’ মুক্তি পাচ্ছে ৪ মার্চ

ফেব্রুয়ারি ১২, ২০২২ 0 By বিনোদন২৪.কম

অবশেষে মুক্তি পেতে যাচ্ছে বহুল আলোচিত সিনেমা ‘মুখোশ’। ইফতেখার শুভ পরিচালিত ও ২০১৯-২০ অর্থ বছরে সরকারি অনুদানপ্রাপ্ত সিনেমাটি আগামী ৪ মার্চ দেশব্যাপী মুক্তি পেতে যাচ্ছে।

বিষয়টি নিশ্চিত করে ‘মুখোশ’র পরিচালক ও প্রযোজক ইফতেখার শুভ বলেন, ‘করোনা সংক্রমণ হার নিম্নগামী হবার কারণ এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যেহেতু প্রতিদিন করোনা সংক্রমণ হার এক বা দেড় শতাংশ করে কমছে, সে হিসাবে এ মাসের শেষ নাগাদ হয়তো এই হার ৫% নিচে নেমে আসতে পারে। সেজন্য ৪ মার্চ মুখোশ মুক্তির দিন ঠিক করেছি।’

তিনি আরও জানান, এর আগে ১৮ ফেব্রুয়ারি সিনেমাটির ট্রেলার প্রকাশ পাবে সামাজিক মাধ্যমে।

‘মুখোশ’র বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম, পরীমণি, রোশান, ইরেশ জাকের, আজাদ আবুল কালাম, প্রাণ রায়, ফারুক আহম্মেদ, রাশেদ মামুন অপু, তারেক স্বপন, এলিনা শাম্মি, অলংকার চৌধুরী প্রমুখ।

ব্যাচেলর ডট কম প্রডাকশনের প্রযোজনায় ‘মুখোশ’ নির্মিত হয়েছে ইফতেখার শুভর নিজের লেখা ‘পেইজ নাম্বার 44’ উপন্যাস অবলম্বনে।

এতে ‘মুখোশ’ শিরোনামের গানে কণ্ঠ দিয়েছেন মাইনুল আহসান নোবেল। আব্রাহাম তামিম কথায় গানটির সংগীতায়োজন করেছেন আহমেদ হুমায়ূন। আরেকটি রোমান্টিক গানে কণ্ঠ দিয়েছেন ইমরান মাহমুদুল ও দিলশাদ নাহার কণা। আব্রাহাম তামিমের কথায় এর সঙ্গীতায়োজন ইমন চৌধুরীর।

‘মুখোশ’র পরিবেশনার দায়িত্ব নিয়েছে ‘মিশন এক্সট্রিম’খ্যাত প্রযোজনা ও পরিবেশনা প্রতিষ্ঠান কপ ক্রিয়েশন। এছাড়া মিউজিক প্রকাশ পাচ্ছে টাইগার মিডিয়ার ব্যানারে। এর আগে ২১ জানুয়ারি সিনেমাটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাসের প্রকোপ উর্ধ্বমুখী হওয়ায় আটকে যায় ‘মুখোশ’।