পরিবার নিয়ে দুশ্চিন্তায় বলিউডে কাজে আসা ইউক্রেনের অভিনেত্রী

পরিবার নিয়ে দুশ্চিন্তায় বলিউডে কাজে আসা ইউক্রেনের অভিনেত্রী

ফেব্রুয়ারি ২৭, ২০২২ 0 By বিনোদন২৪.কম

বলিউডের টানে ভারতে এসেছিলেন নাতালিয়া কোজেনোভা। পুরো পরিবার রয়েছে ইউক্রেনে, আর তিনি মুম্বাইয়ে। এখন দুশ্চিন্তায় দিন কাটাচ্ছেন। পরিবারের সদস্যদের কি আর দেখতে পাবেন? এই প্রশ্নই কুরে কুরে খাচ্ছে তাকে।

ইউক্রেনের রিভন শহরের বাসিন্দা নাতালিয়া। ২০১২ সালে ‘আনজুনা বিচ’ ছবির মাধ্যমে বলিউডে নিজের সফর শুরু করেন। তারপর ‘সুপার মডেল’, ‘তেরে জিসম সে জান তক’, ‘অতিথি তুম কব যাওগে’র মতো সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে পরিবার নিয়ে দুশ্চিন্তায় বলিউডে কাজ করতে আসা ইউক্রেনের অভিনেত্রী। অল্ট বালাজি প্ল্যাটফর্মের ‘গন্দি বাত’ সিরিজেও দেখা যায় নাতালিয়াকে।

রাশিয়া-ইউক্রেন যুদ্ধের খবর পাওয়ার পর থেকেই আতঙ্কে অভিনেত্রী। রিভন শহরেই রয়েছেন তার মা, সৎ বাবা, দুই ভাই এবং দুই ভাতিজা। শেষবার যখন মায়ের সঙ্গে নাতালিয়ার কথা হয় তিনি জানিয়েছিলেন, রুশ সেনারা শহরের খুব কাছাকাছি পৌঁছে গেছে। সেই কারণে স্থানীয় বাসিন্দাদের নিরাপদ আশ্রয়ে যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

পরিবারকে নিয়ে প্রবল চিন্তায় রয়েছেন নাতালিয়া। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের পক্ষ থেকে করা প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানান, সাধারণ মানুষ অনিশ্চয়তায় দিন কাটাচ্ছেন। কখন কী হবে? কেউ জানেন না। প্রিয়জনদের আর চোখের দেখা দেখতে পারবেন কিনা, তাও জানেন না নাতালিয়া। মা-বাবার কিছু হয়ে অনাথ হয়ে যাবেন। তারা ছাড়া তো আর কেউই নেই। এই অবস্থা থেকে মুক্তি পেতে ঈশ্বরের কাছে রোজ প্রার্থনা করছেন অভিনেত্রী।