নিপুনকে আইনি নোটিশ

নিপুনকে আইনি নোটিশ

ফেব্রুয়ারি ১৭, ২০২২ 0 By বিনোদন২৪.কম

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদ নিয়ে আইনি লড়াই চলছে চিত্রনায়ক জায়েদ খান ও নিপুন আক্তারের। এই দ্বন্দ্বের ধারাবাহিকতায় এবার নিপুনের বিরুদ্ধে আইনি নোটিশ পাঠিয়েছেন জায়েদ খান।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে এফডিসিতে এক সংবাদ সম্মেলনে নিপুন দাবি করেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে বসতে তার বাধা নেই। আগামী ২২ ফেব্রুয়ারি পর্যন্ত সাধারণ সম্পাদক হিসেবে কাজ চালিয়ে যেতে পারবেন তিনি। আদালত থেকে তেমনই নির্দেশনা রয়েছে। এর পরিপ্রেক্ষিতে আজ বুধবার জায়েদ খান তার আইনজীবী মো. আব্দুল কাইয়ুমের মাধ্যমে আইনি নোটিশ পাঠিয়েছেন।

নোটিশে উল্লেখ করা হয়েছে: ‘বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদ নিয়ে নতুন সিদ্ধান্ত জানিয়েছেন আপিল বিভাগ। তাতে স্পষ্ট উল্লেখ আছে আপাতত পদটি শূন্য থাকবে। যতদিন না আমার মক্কেলের (জায়েদ খান) করা রুলের নিষ্পত্তি হবে। কিন্তু তার আগেই নিপুন নিজেকে সাধারণ সম্পাদক দাবি করে কার্যক্রম চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন, যা আদালত অবমাননার সামিল।’

এদিকে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদ নিয়ে হাইকোর্টের জারি করা রুল শুনানির জন্য মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) দিন ধার্য করেছেন হাইকোর্ট। নিপুনের আইনজীবীর আবেদনে বিচারপতি মামনুন রহমান ও বিচারপতি খোন্দকার দিলীরুজ্জামানের হাইকোর্ট বেঞ্চ গত মঙ্গলবার এ আদেশ দেন।