এক ফ্রেমে দোয়া আর প্রার্থনা! লতার শেষকৃত্যে শাহরুখের এই ছবিতে চোখ ভিজল নেটপাড়ার

এক ফ্রেমে দোয়া আর প্রার্থনা! লতার শেষকৃত্যে শাহরুখের এই ছবিতে চোখ ভিজল নেটপাড়ার

ফেব্রুয়ারি ৭, ২০২২ 0 By বিনোদন২৪.কম

বিদায়বেলায় লতা মঙ্গেশকরের জন্য ‘দোয়া’ পড়লেন শাহরুখ, নেটিজেনরা বলল ‘এটাই আমার ভারত’। রোববার (৬ ফেব্রুয়ারি) সকালে সুর হারালো। একই দিনে ভাসান হল দুই সরস্বতীর। লতা মঙ্গেশকরের মৃত্যুর যন্ত্রণায় কাতর সেলেব থেকে আম জনতা।

এদিন সন্ধ্যায় পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় মুম্বাইয়ের শিবাজি পার্কে শেষকৃত্য সম্পন্ন হয়েছে ‘ভারতরত্ন’ লতা মঙ্গেশকরের। প্রয়াত শিল্পীকে শেষ শ্রদ্ধা জানাতে পৌঁছেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী-সহ দেশের নানান প্রান্তের হাই-প্রোফাইল ব্যক্তিত্বরা। ছিল প্রায় গোটা বলিউড।

আমির, শাহরুখ, বিদ্যা বালান, রণবীর কাপুররা পৌঁছেছিলেন লতা তাই-কে শ্রদ্ধার্ঘ্য জানাতে। এদিন দীর্ঘদিন পর জনসমক্ষে এলেন শাহরুখ খান। ম্যানেজার পুনম দামানিয়ার সঙ্গে ‘সুরসম্রাজ্ঞী’কে শ্রদ্ধাজ্ঞলি দিলেন কিং খান। এদিন শুধু ফুল দিয়েই লতা মঙ্গেশকরকে শ্রদ্ধার্ঘ্য জানানোর পর তার পায়ে হাত দিয়ে প্রণাম করেন শাহরুখ।

তারপর দু হাত উপরে তুলে আল্লাহ-র কাছে লতাজির আত্মার শান্তি কামনা করেন। শাহরুখকের এই ‘দোয়া’ পড়বার ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। একই ফ্রেমে শাহরুখের ম্যানেজার পুনম দামানিয়াকে জোর হাতে প্রার্থনা করতে দেখা গেল।

নেটিজেনরা ধন্য ধন্য করছেন এই ছবির। সবার মুখেই এক বুলি, ‘এটাই আমার দেশ, আমার ভারত’। এসআরকে ফ্যামেরা মুগ্ধ এই ভাইরাল ছবিতে। একজন লিখেছেন, ‘একটাই তো মন খান সাহাব, আর কতবার জিতবেন?’