আদালতের আদেশে সন্তোষ প্রকাশ জায়েদ খানের

আদালতের আদেশে সন্তোষ প্রকাশ জায়েদ খানের

ফেব্রুয়ারি ১৪, ২০২২ 0 By বিনোদন২৪.কম

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদ নিয়ে সোমবার (১৪ ফেব্রুয়ারি) আপিল বিভাগ যে আদেশ দিয়েছেন তাতে সন্তোষ প্রকাশ করেছেন চিত্রনায়ক জায়েদ খান।

আজ সকালে প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর নেতৃত্বে ৬ বিচারপতির পূর্ণাঙ্গ আপিল বেঞ্চের শুনানিতে বলা হয়, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদ শূন্যই থাকবে।

তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় জায়েদ খান বলেন, আমি রায়ে অত্যন্ত খুশি এবং আপিল বিভাগ সুন্দর করে রায় দিয়েছেন। আদালত বলেছেন, রিট মেইটেইনঅ্যাবল। আমাদের যেটা মনে হয়েছে, আগামীকাল হাইকোর্ট বিভাগে এটার শুনানি করার কথা রয়েছে। আশা করি আমরা ন্যায় বিচার পাব। যেটা সত্য সেটা বেরিয়ে আসবে। সর্বোচ্চ আদালতের আজকের রায়ে আমি খুশি।

তিনি বলেন, এটা দুঃখজনক। কারণ শিল্পীদের এত ভোটে তৃতীয়বারের মতো নির্বাচিত হয়েও আজকে ভালোবাসা দিবসে কোর্টের বারান্দায় থাকতে হবে, এটা আসলে আমার জন্য খুবই কষ্টদায়ক। এটা আজকে কোনো একটা শুটিং থাকত বা কোনো কাজে থাকতাম কিন্তু যেকোনো কারণেই হোক, আমার সহকর্মীর কারণে আমি আজ এখানে। তো আমার যেটা মনে হয় সত্যটা বেরিয়ে আসবে ইনশাআল্লাহ। ভালোবাসা দিবসে সেই প্রত্যাশা থাকবে। ভালোবাসা দিবসে ভালোবেসে সত্যের জয় হবে, অসত্যের পরাজয় হবে, সেই প্রত্যাশা আমার, ইনশাআল্লাহ।