৪ মাস পর

৪ মাস পর

জানুয়ারি ২০, ২০২২ 0 By বিনোদন২৪.কম

সোশ্যাল মিডিয়া থেকে ৪ মাস গায়েব ছিলেন শাহরুখ খান। পুত্র আরিয়ানের গ্রেপ্তার ও সেই সংক্রান্ত টানাপোড়েনের পরে সোশ্যাল মিডিয়ার টাইমলাইনে প্রায়সই ভেসে আসে শাহরুখ অনুরাগীদের তৈরি ইতিউতি কোলাজ করা ভিডিও, পুরোনো সাক্ষাৎকারের ঝলক।

কিন্তু বুধবার (১৯ জানুয়ারি) দারুণ আনন্দে শাহরুখ ভক্তরা। শাহরুখের ইনস্টাগ্রাম থেকে শেয়ার হয়েছে একটি ভিডিও। সেই ভিডিওতে রয়েছেন গৌরী খানও। তেমন কোনো ভিডিও নয়। একটি বিজ্ঞাপনী ভিডিও। কিন্তু এই পোস্ট দেখেও শান্তি পেয়েছেন শাহরুখের অনুরাগীরা। আনন্দে ঢেলে দিয়েছেন তারা। দারুণ আনন্দ।

অক্টোবর মাসের ঘটনা। মাসের শুরুতেই হইহই করা খবরে তোলপাড় গোটা দেশ। শাহরুখের জ্যেষ্ঠপুত্র আরিয়ানকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে এনসিবি। মুম্বাই থেকে গোয়াগামী কর্ডেলিয়া ক্রুজ় থেকে ধরা হয় তাকে। সঙ্গে আরও কয়েকজনকে। অভিযোগ, ড্রাগের সঙ্গে সরাসরি যোগ রয়েছে খান পুত্রের।

প্রায় ১ মাস কারাভোগের পর মুম্বাই হাইকোর্ট ১৪টি শর্তে জামিন দিয়েছিল আরিয়ানকে। জামিনের ব্যাপারে শাহরুখের দীর্ঘদিনের বন্ধু ও সহ-অভিনেতা জুহি চাওলা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।

দীপাবলি ও শাহরুখের জন্মদিনের ঠিক আগেই বাড়ি ফিরে আসেন আরিয়ান। তাকে ও পরিবারকে নিয়ে আলিবাগের ফার্ম হাউজ়ে চলে যান শাহরুখ। মুম্বাই ফিরে ৪ মাস চুপ ছিলেন। তারপর আজ বুধবার তার এই পোস্ট। ফ্যানরা মনে মনে হয়তো বলছেন, ‘কিং ইজ় ব্যাক’।