যার সঙ্গে স্ক্রিনশট তাকে হাজির করেন: জায়েদ খান

যার সঙ্গে স্ক্রিনশট তাকে হাজির করেন: জায়েদ খান

জানুয়ারি ৩১, ২০২২ 0 By বিনোদন২৪.কম

স্ক্রিনশট যার, তার নাম ও ছবি কোথায়? যার সঙ্গে কথোপকথনের অভিযোগ এসেছে, তাকে হাজির করেন। বানিয়ে একটা স্ক্রিনশট ছড়িয়ে দিলেই হবে না। প্রমাণসহ অভিযোগ করতে হবে। অলরেডি আমি সাইবার ক্রাইম ইউনিটের সঙ্গে কথা বলেছি। যে স্ক্রিনশট উপস্থাপন করা হয়েছে, তা সুপার এডিট করা। নির্বাচন ঘিরে অনেক নোংরা রাজনীতি হচ্ছে। সুষ্ঠু নির্বাচন হওয়ার পরও এটিকে প্রশ্নবিদ্ধ করা হচ্ছে। সত্যিই এটি খুবই দুঃখজনক। কথাগুলো জায়েদ খানের।

রোববার (৩০ জানুয়ারি) সন্ধ্যায় নিপুণের অভিযোগ প্রসঙ্গে এসব কথা বলেন তিনি।

জায়েদ খান বলেন, আমি কেন জিতেছি এটাই তাদের সমস্যা। দ্বিতীয়বারও নির্বাচনে হারলে তৃতীয়বার নির্বাচন চাইবে। আমি যতবার নির্বাচন করবো, ততবারই জয়ী হবো। আমরা যেভাবে কাজ করেছি ২১ জনই তো পাস করার কথা। আমি তো কারও বিরুদ্ধে কোনো অভিযোগ করিনি।

তিনি বলেন, আর নির্বাচনের কোনো সুযোগ নেই। আমি আগামীকাল থেকেই কার্যক্রম শুরু করবো। আমার বিরুদ্ধে যেসব অভিযোগ করা হয়েছে সব ভিত্তিহীন। এফডিসির এমডির চেয়ে তো আমি বড় কিছু না। নির্বাচন কমিশন যা করেছে আমি সবটাই মেনে নিয়েছি। আমি কি মুনমুন আপাকে টাকা দিতে পারি। শিল্পীর ভোট কি টাকা দিয়ে কেনা যায়। ভালোবাসা দিয়েই সব কিছু জয় করা সম্ভব। শিল্পীরা আমাকে যে ভালোবাসা দিয়েছেন তার প্রতিদান দিতে চাই।