বিয়ে নিয়ে মুখ খুললেন আমিশা

বিয়ে নিয়ে মুখ খুললেন আমিশা

জানুয়ারি ৫, ২০২২ 0 By বিনোদন২৪.কম

বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেলের সঙ্গে প্রয়াত কংগ্রেস নেতার ছেলে ফয়সাল প্যাটেলের বিয়ের গুঞ্জন কদিন ধরেই চলছে।

এবার ফয়সালের প্যাটেলের সঙ্গে তার চার হাত এক হওয়ার গুঞ্জনকে মিথ্যে বলেই দাবি করলেন আমিশা।

বেশ কয়েকদিন ধরে নানা জায়গায় একসঙ্গে ঘোরাফেরা করতে দেখা যায় প্রয়াত কংগ্রেস নেতা আহমেদ প্যাটেলের ছেলে ফয়সাল এবং আমিশাকে। দিনকয়েক আগে ফয়সালের জন্মদিন ছিল। তাকে যেভাবে আমিশা শুভেচ্ছা জানিয়েছিলেন তা নজর এড়ায়নি নেটিজেনদের।

তিনি লিখেছিলেন, “শুভ জন্মদিন ডার্লিং। লাভ ইউ। বছরটা দারুণ কাটুক।” ওই পোস্টের পরই জল্পনা তুঙ্গে ওঠে। তাহলে কি প্রেম করছেন তারা? যা আরও চরম আকার ধারণ করে ফসালের প্রত্যুত্তরে। তিনি লেখেন, “ধন্যবাদ আমিশা। আমি সকলের সামনেই জিজ্ঞেস করছি। আমায় বিয়ে করবে?”

এই প্রশ্নের পর জল্পনা আরও বিরাটাকার ধারণ করে। তবে কি সত্যি ফয়সাল এবং আমিশা বিয়ে করতে চলেছেন, এই প্রশ্ন নেটদুনিয়ায় ঘুরতে থাকে। জল্পনার মাঝে প্রেম প্রস্তাবটি ডিলিট করে দেন ফয়সাল। কিন্তু সেটির স্ক্রিনশট ততক্ষণে নেটদুনিয়ায় ঘুরতে শুরু করে।

এই জল্পনা নিয়েই এবার মুখ খুললেন বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল। বলিউড অভিনেত্রী সাফ জানান, “ফয়সালের সঙ্গে সম্পর্ক বহুদিনের। আমিশা এবং ফয়সালের পরিবারের সকলে একে অপরকে ভালোভাবে চেনেন। দু’জনের মধ্যে সম্পর্ক ভালো। তবে আলাদা করে প্রেমের প্রস্তাব দেওয়ার কোনও প্রশ্নই ওঠে না। দু’জনের বিয়ের পরিকল্পনা নেই। একা আছি। একাই থাকতে চাই।”

আমিশার দাবি, তিনি ফয়সালকে টুইট ডিলিট করতে বারণ করেছিলেন। তবে ফয়সালের কাছে বেশ কয়েকটি ফোন আসার পরই এই সিদ্ধান্ত নিয়েছেন। আপাতত যে বি টাউনে বিয়ের আর কোনও সম্ভাবনা নেই তা স্পষ্ট।