প্রেমিক ছ্যাকা দিলে ইন্দ্রানীকে সান্ত্বনা দেন স্বামী

প্রেমিক ছ্যাকা দিলে ইন্দ্রানীকে সান্ত্বনা দেন স্বামী

জানুয়ারি ৭, ২০২২ 0 By বিনোদন২৪.কম

ইন্দ্রানী হালদার। কলকাতার জনপ্রিয় এই অভিনেত্রীর ‘শ্রীময়ী’ ধারাবাহিকে সদ্য তার অভিনয় শেষ হয়েছে। এসভিএফ-এর ছবি ‘কুলের আচার’-এ কাজ করছেন।
প্রেমে তো পড়েই যায় মানুষ। তাই না!

নিজের প্রেম জীবন নিয়ে ইন্দ্রানী বলেছেন,উঠছি না তো। খালি পড়েই যাচ্ছি। সেটাই আমার রেজ়লিউশন – আমি যেন প্রেমে উঠতে পারি। ভাস্কর (ইন্দ্রানী হালদারের স্বামী) প্রতিবারই বলে, ‘এটা আছে, না গেছে’। আমি বলি, ‘প্রায় চলে যাওয়ার পথে’…।

প্রেমিক কেমন হতে হবে জবাবে তিনি বলেন, আমার স্বামী কিন্তু খুব হ্যান্ডসাম। ওর সমান সমান হতে হবে। আমার প্রেমিককে লম্বা, ফর্সা হতে হবে… সবচেয়ে বড় কথা বুদ্ধিমান হতে হবে। আইকিউ লেভেল যেন হাই হয়।

আপনি কী তবে সেপিওসেক্সচুয়াল (বুদ্ধি ও মেধা দেখে প্রেমে পড়েন)?

জবাবে অভিনেত্রী বলেন, আমি কিন্তু খুব সুন্দর পুরুষে বিশ্বাস করি না। কিন্তু তার ব্যক্তিত্ব, বুদ্ধি ও আইকিউ ভালো হতে হবে। না হলে তো আমার সঙ্গে কথাই বলতে পারবে না। একেবারে। প্রেমে পড়ব যার, তার কালচার থাকতে হবে। প্রচুর পয়সা আছে, চিবিয়ে চিবিয়ে পান মশলা খান… সেই ব্যক্তিকে চুমু খাওয়ার কথা কল্পনাও করতে পারি না।

নতুন বছরে কী রেজ়লিউশন নিলেন?

(স্বভাবিক সারল্যের সঙ্গে) যতবারই প্রেমে দাগা খাই না কেন, বার বার প্রেমে পড়ব। এটা একটা রেজ়লিউশন। আশা করছি এবার একটা ঠিকঠাক বয়ফ্রেন্ড পাব। আমি কিন্তু একদম ইয়ার্কি করছি না। আমি সিরিয়াস…

আর আপনার স্বামী…

আমার স্বামীরও তো একটা বান্ধবী আছে। তাতে কী হয়েছে। আমাদের মধ্যে খুব ভালো বোঝাপড়া। আমার স্বামী ভীষণই স্পোর্টিং। আমার প্রেমিকরা যখন ডিচ (পড়ুন মনে দুঃখ দিয়ে ছেড়ে চলে যাওয়া) দিয়ে চলে যায়, আমার বরই তো চোখের জল মুছিয়ে দেয়। বলে, ‘তুমি আবার ভুল করলে’।