ইমরান-প্রভার প্রেমের গুঞ্জন সরব

ইমরান-প্রভার প্রেমের গুঞ্জন সরব

জানুয়ারি ৫, ২০২২ 0 By বিনোদন২৪.কম

গায়ক ইমরান মাহমুদুল ও অভিনেত্রী সাদিয়া জাহান প্রভার প্রেমের গুঞ্জন সরব শোবিজ অঙ্গন। দুই তারকার সোশ্যাল মিডিয়ার কর্মকাণ্ডে প্রেমের গুঞ্জন আরও চাউর হয়েছে।

সম্প্রতি প্রভা তার ইন্সটাতে ‘একটা ফ্রাইডে পিকচার’ ক্যাপশনে সাদা শিফনের কামিজের সঙ্গে হালকা সাদা ফুলের বেগুনি ওড়না, সঙ্গে সাদা সালোয়ার, মুখে একচিলতে হাসির ছবি পোস্ট করেন। যার দিকে তাকিয়ে এই হাসি, তিনি কণ্ঠশিল্পী ইমরান। কেননা ছবির নিচে যে মন্তব্য তাতে করে অনায়াসে অনুমান করে নেয়া যায় আলোকচিত্রীকে।

সেই ছবির কমেন্ট বক্সে ইমরান লিখেছেন, ‘ফটোগ্রাফার ট্যালেন্টেড মনে হচ্ছে।’ প্রভা উত্তরে লিখেছেন, ‘রাগ ভাঙানোর অপচেষ্টা বন্ধ করো।’ ইমরান লিখেছেন, ‘ট্রিট পাক্কা।’ প্রভা উত্তরে লেখেন, ‘এই বাতাস দেওয়ার জন্য ৫ কেজি ওজন বেড়ে গেল।’ ইমরান লেখেন, ‘এটাই তো চালাকি আমার।’ প্রভা বলেন, ‘আমি বুঝছি সেটা।’ ইন্সটার মন্তব্য ঘরে এমন আলাপ দেখে অনেকে তো নিশ্চিত করেই বলে দিচ্ছেন প্রভা-ইমরান প্রেম করছেন। তবে এ বিষয়ে প্রভার দাবি ‘শুধুই বন্ধুত্ব’।

এদিকে অভিনেত্রীর পোস্ট করা একটি ছবিতে ইমরান লিখেছেন, ‘আই অ্যাম লাকি টু হ্যাভ সাচ আ গুড সোল লাইক ইউ ইন মাই লাইফ।’ যেখানে ভালোবাসার ইমোজি দিয়ে প্রভা উত্তরে লিখেছেন, ‘শোকর আলহামদুলিল্লাহ।’ ইনস্টাগ্রাম ঘাঁটলেই যে কারো প্রথম অনুমান হবে এই দু’জন গভীর প্রেমে আচ্ছন্ন।