অন্তঃসত্ত্বা হওয়ার খবরের দিনেই জানা গেলো পরীমণির স্বামীর নাম

অন্তঃসত্ত্বা হওয়ার খবরের দিনেই জানা গেলো পরীমণির স্বামীর নাম

জানুয়ারি ১০, ২০২২ 0 By বিনোদন২৪.কম

ঢাকাই সিনেমার আলোচিত সমালোচিত নায়িকা পরীমণি মা হতে যাচ্ছেন। সোমবার (১০ জানুয়ারি) নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান নায়িকা। আর এই সন্তানের বাবা তরুণ অভিনেতা শরিফুল রাজ।

এ ব্যাপারে পরীমনি বলেন, কয়েকদিন ধরেই বুঝতে পারছিলাম। আজ দুপুরে চিকিৎসকের কাছে যাই। চিকিৎসক আমাদের নিশ্চিত করেন। খবরটি পেয়ে আমরা দুজনই কেঁদে ফেলেছি।

জানা গেছে, চিকিৎসকের পরামর্শে শুটিং থেকেও নিজেকে দূরে রাখছেন পরী। আগামী দেড় বছর কোনো শুটিং করবেন না নায়িকা। গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন রাজ-পরী।

পরীমণি জানান, গিয়াসউদ্দীন সেলিমের ছবি ‘গুণীন’–এর সেটে তারা প্রেমে পড়েন। প্রেমের সম্পর্ক থেকে তারা দুজন গোপনে বিয়ের কাজটা সেরে নেন। তিন দিন আগে পরিচালককে মিষ্টি খাইয়ে বিয়ের খবর জানিয়েছেন পরীমণি।

জানা গেছে, অনাগত সন্তানের নামও ঠিক করেছেন রাজ-পরী। তারা জানান, মেয়ে সন্তান হলে তার নাম রাখবেন রাণী, আর ছেলে হলে নাম হবে রাজ্য।

সুসংবাদ শোনার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় পরী জানিয়েছিলেন, খবরটি শুনে রাজ আমাকে জড়িয়ে ধরে কান্না শুরু করে দেয়। আমাদের সন্তানের হার্ট বিট শুনেছি আমরা। মনে হচ্ছে আমি পৃথিবীর সব থেকে শক্তিশালী নারী। আমার সত্যি সত্যি ডানা মেলে উড়তে ইচ্ছে করছে। এ অনুভূতি প্রকাশ করা যায় না, বলে লিখে বোঝানো যায় না। আমার জীবনের সেরা উপহারটি সৃষ্টিকর্তার কাছ থেকে পেতে যাচ্ছি।