বিয়ের কথা স্বীকার করলেন সুবাহ

বিয়ের কথা স্বীকার করলেন সুবাহ

ডিসেম্বর ২৬, ২০২১ 0 By বিনোদন২৪.কম

মডেল ও অভিনেত্রী হুমায়রা সুবাহ ও সঙ্গীতশিল্পী ইলিয়াসের প্রেমের গুঞ্জন চাউর অনেকদিন ধরেই। গেল বৃহস্পতিবার সুবাহ নিজের ফেসবুকে গায়ক ইলিয়াসের সঙ্গে গায়ে হলুদের দুটি ছবি শেয়ার করেন।

ক্যাপশনে লাভ ইমো ছাড়া কিছুই দেননি। জানা যায়, বিয়ের পর রাজধানীর বনানীতে বাসা ভাড়া নিয়ে নতুন সংসার পেতেছেন ইলিয়াস-সুবাহ। তবে দুজনেই কেউই বিষয়টি নিয়ে মুখ খোলেননি।

অবশেষে আজ রোববার ফেসবুকে এক দীর্ঘ স্ট্যাটাসে সুবাহ বিয়ের কথা স্বীকার করেন। এছাড়া নাসিরের আগের স্ত্রী ইলিয়াসের স্ত্রী নয় বলেই দাবি করে বসেছেন। সেখানে তিনি এলোমেলো লেখায় তুলে ধরেন, ডিভোর্স লেটার দেখেই জড়িয়ে ছিলাম আমি। তাও বৈধভাবে। ইভেন কারিন ও তার মা সুকন্যাকে দিপাকেও আমি নিজেই সব খুলে বলেছি যে আমরা দুজন বিয়ে করে ফেলবো। ইলিয়াস আমাকে বিয়ে করতে চায়, আমিও চাই। তাও ২ মাস আগে।

এখন যদি ওই মহিলারা অস্বীকার করেন যে সে কিছুই জানেন না! মানুষকে উল্টা পাল্টা মিথ্যা বলে তাহলে আমার কাছে প্রমাণ আছে যে ইনফর্ম করেছিলাম তাদেরকে অনেক আগেই। আর যদি কোনো পুরুষের ক্ষমতা থাকে বউ পালার সে একের অধিক বিয়ে করতে পারে। আর এমন তো না যে ডিভোর্স না দিয়ে সন্তান রেখে বিয়ে করেছে ইলিয়াস।’
আর আমি তো জানি ইলিয়াসের সাথে কারিনই লিভ টুগেদার করেছিল। কারণ হলো ওই বিয়ের কোনো লিগেল কাবিন নামাই নেই!!! হাহাহা। ওই মেয়ে থাকে বিদেশে তিন বছর ধরে বাংলাদেশে আসে না শুধু মোবাইলে মোবাইলে কথা বললে
কি সংসার হয়নাকি?

এমন অনেক কথাই লিখেছেন সুবাহ। করেছেন কারিনের বিরুদ্ধে নানা অভিযোগ।