নোভার প্রথম

নোভার প্রথম

ডিসেম্বর ২১, ২০২১ 0 By বিনোদন২৪.কম

প্রথমবারের মতো বড় পর্দায় আসছেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী নোভা ফিরোজ। তার অভিনীত ‘মৃধা বনাম মৃধা’ সিনেমাটি মুক্তি পাচ্ছে সামনে।

এটি পরিচালনা করেছেন রনি ভৌমিক। আগামী ২৪ ডিসেম্বর ছবিটি ৪৪টি হলে মুক্তি পাচ্ছে। গত ১২ ডিসেম্বর সেন্সর ছাড়পত্র পায় তার অভিনীত এ সিনেমাটি।

নোভা উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, অপেক্ষার অবসান হয়েছে। অবশেষে সিনেমাটির মুক্তি পেতে যাচ্ছে। আনকাট ছাড়পত্র পেয়েছে সিনেমাটি এবং সেন্সর বোর্ডের সম্মানীত সদস্যরা ভূয়সী প্রশংসা করেছেন। এখন ২৪শে ডিসেম্বরের অপেক্ষায় আছি। অবশ্য ভয়ও লাগছে সিনে দর্শক কীভাবে গ্রহণ করে আমাকে নায়িকা হিসেবে! টেলিভিশন দর্শকরা তো আমাকে অনেক ভালোবাসা দিয়েছেন। তাদের ভালোবাসা এ সিনেমায় অভিনয়ে সাহস যুগিয়েছে।

তিনি আরও বলেন, অনেক আগেই সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেয়েছি। কিন্তু আমি সময় নিয়ে নিজেকে রূপালী পর্দার জন্য তৈরি করেছি। এমন একটি সিনেমায় অভিনয়ের জন্য অপেক্ষা করেছি। আর ‘মৃধা বনাম মৃধা’ সেই সুযোগটি আমাকে এনে দিয়েছে। চ্যালেঞ্জ নিয়ে এ সিনেমায় অভিনয় করেছি। দর্শকরা এ সিনেমার গল্পে নিজেদের খুঁজে পাবেন আশা রাখি।

এ ছবিতে আরও দেখা যাবে তারিক আনাম খান, সিয়াম আহমেদ, নিমা রহমান ও সানজিদা প্রীতিকে। এর বাইরে নোভা একটি ওয়েব সিরিজেও চুক্তিবদ্ধ হবেন খুব শিগগিরই, এমনটাই জানালেন।