জাবিতে একসঙ্গে ‘মিশন এক্সট্রিম’ দেখলেন ১৬০০ দর্শক

জাবিতে একসঙ্গে ‘মিশন এক্সট্রিম’ দেখলেন ১৬০০ দর্শক

ডিসেম্বর ১১, ২০২১ 0 By বিনোদন২৪.কম

বহুল আলোচিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’ দেখার জন্য দর্শকদের আগ্রহের কমতি নেই। বরং তা বাড়ছেই।
এদিকে শুক্রবার (১০ ডিসেম্বর) সন্ধ্যায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) প্রায় ১৬০০ ছাত্র-ছাত্রী একসঙ্গে উপভোগ করলেন পুলিশ অ্যাকশন থ্রিলার ‘মিশন এক্সট্রিম’।

উগ্রবাদ বা সন্ত্রাসবাদ বিরোধী জনসচেতনতামূলক এই চলচ্চিত্রটি বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনে অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের ৪২তম ব্যাচের র্যাগ অনুষ্ঠান উপলক্ষে কপ ক্রিয়েশন ও র্যাগ কমিটি যৌথভাবে এই বিশেষ প্রদর্শনীর আয়োজন করে। কানায় কানায় পরিপূর্ণ ছিল পুরো মিলনায়তন। অনেকে ফ্লোরে বসেও সিনেমাটি উপভোগ করেন।
এই প্রদর্শনীতে সিনেমাটির অন্যতম পরিচালক প্রযোজক ও লেখক সানী সানোয়ার উপস্থিত ছিলেন। তিনিও এই বিশ্ববিদ্যালয়ের একজন প্রাক্তন ছাত্র।

এ নিয়ে সানী সানোয়ার বলেন, ‘জাবি হচ্ছে আমার নিজের ঘর। এখানে কতশত স্মৃতি জড়িয়ে। আমার প্রথম পরিচালিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’ নিজের বিশ্ববিদ্যালয়ে প্রদর্শনের অনুভূতি ভাষায় প্রকাশ করার মতো না! ছোট-ভাই বোনরা যেভাবে ভালোবাসা দেখিয়েছে, সত্যিই আমি বাকরুদ্ধ।’

সানী সানোয়ারের সঙ্গে যৌথভাবে সিনেমাটি পরিচালনা করেছেন ফয়সাল আহমেদ। ৩ ডিসেম্বরে ‘মিশন এক্সট্রিম’র প্রথম পর্ব মুক্তি পায়। পুলিশ অ্যাকশন থ্রিলারটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ। এছাড়াও তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা ও সুমিত সেনগুপ্ত রয়েছেন।

কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মিত সিনেমাটির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন- রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ যাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।