গাছে কলা ফলিয়ে গর্বিত প্রীতি

গাছে কলা ফলিয়ে গর্বিত প্রীতি

ডিসেম্বর ২১, ২০২১ 0 By বিনোদন২৪.কম

বৈশ্বিক মহামারি করোনার সময়েবাড়িতে আটকে ছিলেন বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা। সেই সময় বাড়ির বাগানে কলা গাছ পুঁতেছিলেন অভিনেত্রী। তিন বছর পর কষ্টের ফল মিলল। কলা ফলেছে প্রীতির বাগানের গাছে।

‘ঘরের ক্ষেত’এর থেকে সেই মিষ্টি মুহূর্তের ঝলক শেয়ার করেছেন তিনি। গাছের ফল দেখে উচ্ছ্বসিত নায়িকা।
প্রীতি ‘ঘরের ক্ষেত’এর ভিডিওতে এক কাঁদি কলা গাছে ঝুলতে দেখা গেছে। বিগত তিনি বছর আগে এই কলা গাছ লাগিয়েছিলেন প্রীতি। অভিনেত্রীর কথায়, ‘স্বাস্থ্যকর জীবনযাপন। কলা মিল্কসেক বানাবো। কলা দিয়ে আরও অনেক উপকরণ তৈরি করব। আমি পুরোটাই কলা দিয়ে করব’।

অভিনেত্রী ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘ঘরের ক্ষেত। বিগত কয়েক মাস ধরে আমরা ঘরেই রয়েছি আমাদের সন্তানদের সঙ্গে। সমস্ত পরিকল্পনা বাতিল করেছি। এই বছরের বেশির ভাগ সময় বাড়িতে আটকে থাকাটা কঠিন ছিল (আইপিএল বায়ো বাবল-ট্রাভেল কোয়ারেন্টাইন ইত্যাদি)। কিন্তু ২০১৯ সালে যেসব গাছপালা রোপণ করেছিলাম, সেগুলোর বেড়ে ওঠা দেখার চেয়ে আনন্দের আর কিছুই ছিল না। আমি খুব উচ্ছসিত হয়ে আপনাদের সকলের সঙ্গে এটা শেয়ার করছি’।

হিন্দিতে প্রীতি জিনতা বলেন, ‘….আমরা সকলেই জানি সবুরে মেওয়া ফলে। যদি আপনি একটি চারাগাছ পোঁতেন, নিজের সমস্ত ভালোবাসা এবং যত্ন দেন, এটাও এই কলাগাছের মতো বেড়ে উঠবে এবং ফল দেবে।’
এদিকে প্রীতি এবং স্বামী জিন গুডেনাফ গত মাসে সারোগেসির মাধ্যমে যমজ সন্তানকে স্বাগত জানিয়েছিলেন। সোশ্যাল
মিডিয়ায় জানিয়েছিলেন যমজ সন্তানের মা-বাবা হয়েছেন তারা। জয় আর জিয়া এসেছে তাদের ঘরে। অর্থাৎ একটি ছেলে ও একটি মেয়ের মা হয়েছেন এই দম্পতি।