আলিয়ার বিরুদ্ধে এফআইআর দায়েরের নির্দেশ

আলিয়ার বিরুদ্ধে এফআইআর দায়েরের নির্দেশ

ডিসেম্বর ১৭, ২০২১ 0 By বিনোদন২৪.কম

বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের বিরুদ্ধে এফআইআর করার পরিকল্পনা করছে বৃহন্মুম্বাই মিউনিসিপ্যাল কর্পোরেশন।
ভারতীয় গণমাধ্যমের খবর, বিএমসি-র স্বাস্থ্য কমিটির চেয়ারম্যান, রাজুল প্যাটেল আলিয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের করার নির্দেশ দিয়েছেন এবং জানিয়েছেন যে আলিয়া করোনা ভাইরাস সংক্রান্ত নিয়ম লঙ্ঘন করেছেন।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, আলিয়া ভাট উচ্চ-ঝুঁকিপূর্ণ ব্যক্তিদের বিভাগে ছিলেন। যদিও তার করোনা পরীক্ষার ফল নেগেটিভ হয়। অভিনেত্রীকে বিএমসি-র নিয়ম অনুসারে ১৪ দিনের জন্য নিজেকে আলাদা করে রাখার কথা ছিল।
কিন্তু অভিনেত্রী আইসোলেশন মানেননি এবং সম্প্রতি তার মুক্তি প্রতীক্ষিত সিনেমা ব্রহ্মাস্ত্রের মোশন পোস্টার লঞ্চের জন্য দিল্লিতে গিয়েছিলেন।

প্যাটেল জানিয়েছেন, আমি জনস্বাস্থ্য বিভাগের ডেপুটি মিউনিসিপ্যাল কমিশনারকে আলিয়া ভাটের বিরুদ্ধে হোম আইসোলেশনের নিয়ম লঙ্ঘনের জন্য এফআইআর দায়ের করার নির্দেশ দিয়েছি। তিনি অনেক মানুষের কাছে একজন রোল মডেল, তার দায়িত্বশীল আচরণ করা উচিত ছিল।

নিয়ম সবার জন্য একই। জানা গেছে, বিএমসি আলিয়া ভাটের সঙ্গেও যোগাযোগ করেছিল। বিএমসি তাকে দিল্লিতেই নিজেকে কোয়ারেন্টাইন করতে বলে। কিন্তু তা সত্তেও মুম্বই ফিরেছেন অভিনেত্রী। রণবীর কাপুরের সাথে ১৫ ডিসেম্বর দিল্লিতে যান আলিয়া ভাট। মুক্তির তারিখ সহ ব্রহ্মাস্ত্র সিনেমার মোশন পোস্টার প্রকাশ করে এই জুটি। ব্রহ্মাস্ত্র সিনেমায় অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, রণবীর কাপুর, আলিয়া ভাট, মৌনি রায় এবং নাগার্জুন আক্কিনেনি। আগামী বছরের সেপ্টেম্বরে মুক্তি পাবে সিনেমাটি।