মুখ খুললেন জায়েদ খান

মুখ খুললেন জায়েদ খান

অক্টোবর ২, ২০২১ 0 By বিনোদন২৪.কম

শ্রাবন্তী আমাকে চেনেন না, তার ম্যানেজারের এই দাবি ‘ভিত্তিহীন’। শ্রাবন্তী বিএফডিসিতে শুটিং করেছিলেন। তখন তিনি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির অফিসে আসেন। তার সঙ্গে দুই বাংলার সিনেমা নিয়ে দীর্ঘ কথা হয় আমাদের। বলছিলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক ও চিত্রনায়ক জায়েদ খান।

এর আগে ‘জখম’ সিনেমায় নায়ক জায়েদ খানের বিপরীতে কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী অভিনয় করতে যাচ্ছেন বলে খবর প্রকাশ হয় কিছু গণমাধ্যমে। এ খবরে ওপার বাংলার নায়িকা নাকি জানিয়েছেন- জায়েদ খানকে তিনি চেনেন না।

এই সংবাদের প্রেক্ষিতে জায়েদ খান আরও বলেন, শ্রাবন্তীকে সমিতির পক্ষ থেকে সম্মান জানিয়ে ক্রেস্ট প্রদান এবং উত্তরীয় পরিয়ে দেয়া হয় সেই সময়। এমনকি তিনি কলকাতা যাওয়ার পরও ফোনে আমার সঙ্গে দুদিন কথা বলেছেন। আমি বলব, তার সঙ্গে সরাসরি কথা না বলে এভাবে সংবাদ করা উদ্দেশ্যপ্রণোদিত।

উল্লেখ্য, শাপলা মিডিয়া প্রযোজিত ‘জখম’ সিনেমায় অভিনয় করার কথা ছিল চিত্রনায়িকা অপু বিশ্বাসের। পরে জানা যায় তিনি ব্যক্তিগত কারণ দেখিয়ে সরে গেছেন। এছাড়া বিশেষ একটি চরিত্রে অভিনয় করবেন ওপার বাংলার আরেক জনপ্রিয় নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত।