শুভেচ্ছাদূত হলেন অপু বিশ্বাস

শুভেচ্ছাদূত হলেন অপু বিশ্বাস

সেপ্টেম্বর ৩, ২০২১ 0 By বিনোদন২৪.কম

চিত্রনায়িকা অপু বিশ্বাস। ভক্ত-অনুরাগীরা তাকে ঢাকাই সিনেমার কুইন বলে ডাকেন। একটা সময় দেশের সিনেমা হলগুলোতে তারই রাজত্ব ছিলো। মাঝে অভিনয়ে ছিলেন অনিয়মিত। বিরতি ভেঙ্গে ফিরে নতুন উদ্যেমে ব্যস্ত হয়েছেন তিনি। হাতে রয়েছে বেশ কয়েকটি সিনেমার কাজ।

সিনেমার পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে পাওয়া যায় তাকে। তারই ধারাবাহিকতায় এই নায়িকা একটি ইলেকট্রিক এন্ড ইলেকট্রনিক্স প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন তিনি। শুক্রবার (৩ সেপ্টেম্বর) ওয়ালমার্ট নামের এই প্রতিষ্ঠানের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তিবদ্ধ হন অপু বিশ্বাস। এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক শেখ ফরিদ আহমেদ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মডেল মালা খন্দকার।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘বাংলাদেশের সবার ঘরে ঘরে ওয়ালমার্ট এর পণ্য পৌছে দেওয়ার জন্য এই প্রতিষ্ঠানের সাথে যুক্ত হয়েছি। সুলভ মূল্য এ প্রতিষ্ঠানের পণ্য কেনা যাবে। আমি পাঁচ বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছি। আশা করছি, তৃণমূল মানুষের মুখে মুখে এই কোম্পানির নাম থাকবে। আমি চাই সব জায়গায় দেশীয় পণ্যর সুনাম ছড়িয়ে পড়ুক। আমার শুভাকাঙ্খীদের সহযোগিতায় এটা যেন সামনে নিয়ে যেতে পারি সবাই দোয়া করবেন।’

অপু বিশ্বাস অভিনীত নির্মাণাধীন রয়েছে ‘প্রেম প্রীতির বন্ধন’ ও ‘ঈসা খাঁ’ সিনেমা দুটি। মুক্তির অপেক্ষায় আছে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-টু’, বন্ধন বিশ্বাস পরিচালিত অনুদানের ‘ছায়াবৃক্ষ’ ও কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা সুবীর মণ্ডল পরিচালিত ‘শর্টকাট’ সিনেমা।