‘পিয়ানো লাউঞ্জ’-এ গান শোনাবেন তাহসান

‘পিয়ানো লাউঞ্জ’-এ গান শোনাবেন তাহসান

সেপ্টেম্বর ১, ২০২১ 0 By বিনোদন২৪.কম

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) থেকে চ্যানেল চ্যানেল আইয়ের পর্দায় সঙ্গীত নিয়ে ভিন্নধর্মী সম্পূর্ণ নতুন অনুষ্ঠান ‘পিয়ানো লাউঞ্জ’ শুরু হতে যাচ্ছে। তাহসান অনুষ্ঠানের প্রথম পর্বে অংশ নিয়েছেন।

‘পিয়ানো লাউঞ্জ’ এর প্রথম ধাপে দেশবরেণ্য ১০ জনপ্রিয় সঙ্গীতশিল্পীকে নিয়ে মোট ১০টি পর্ব সাজানো হয়েছে। শিল্পী হলেন : রেজওয়ানা চৌধুরী বন্যা, ফেরদৌস আরা, ফাহমিদা নবী, শফি মন্ডল, অনিমা রায়, তাহসান, শাফিন আহমেদ, বাপ্পা মজুমদার, তানভীর আহমেদ সজীব ও পিন্টু ঘোষ। প্রতিটি পর্বে শিল্পীদের সেরা ৪টি গান স্থান পাবে।

ব্যান্ড তারকা ও সঙ্গীত পরিচালক মানাম আহমেদ তার সংগীত আয়োজনের যাদুকরী উপস্থাপনা দিয়ে প্রতিটি গানকে অনন্যমাত্রায় নিয়ে গেছেন। পুরো অনুষ্ঠানটি ভিডিও পরিচালনা করেছেন হিমেল।

অনুষ্ঠানের নির্বাহী প্রযোজক ইজাজ খান স্বপন মনে করেন প্রতিটি পর্বে দর্শকশ্রোতা প্রিয় শিল্পীদের জনপ্রিয় গানগুলোকে নতুনভাবে আবিস্কার করবে।

অনুষ্ঠানে অংশগ্রহনকৃত সঙ্গীতশিল্পীরা মানাম আহমেদের প্রশংসা করে বলেন এ ধরনের ভিন্নধর্মী অনুষ্ঠানে গান করতে পারাটা তাদের জন্য ভিন্ন একটি অভিজ্ঞতা।

‘হাতিল’র সৌজন্যে ‘পিয়ানো লাউঞ্জ’ অনুষ্ঠানটি ২ সেপ্টেম্বর থেকে প্রতি বৃহস্পতিবার রাত ৮টা ৩০ মিনিটে চ্যানেল আইতে প্রচারিত হবে।