চ্যালেঞ্জ নিয়ে এগিয়ে যেতে চান নেহা

চ্যালেঞ্জ নিয়ে এগিয়ে যেতে চান নেহা

সেপ্টেম্বর ১৫, ২০২১ 0 By বিনোদন২৪.কম

তরুণ মডেল-অভিনেত্রী নেহা আক্তার। নিয়মিত মিউজকি ভিডিওতে কাজ করছেন তিনি। সম্প্রতি প্রকাশ পেয়েছে নেহার পাঁচটি মিউজিক ভিডিও। ধারাবাহিকভাবে ভিডিওগুলো ইউটিউবে মুক্তি পেয়েছে।

মিউজকি ভিডিও গুলো হচ্ছে- ‘প্রয়োজনে কাছে আসা’ (মাহতিম সাকিব), ‘তোমায় মনে পড়ে না’ (সামস ভাই), ‘তোর আকাশে উড়ি’ (মোহাম্মদ মিলন), ‘আমার দোষের দোষী আমি’ (আকাশ মাহমুদ), ‘তোর ভাবনায়’ (মাহদি সুলতান)।

সব কয়টি মিউজিক ভিডিও পরিচালনা করেছেন তরুণ নির্মাতা রাজু আহম্মেদ। এ পর্যন্ত নেহা ৩০টির মতো মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন। তার মধ্যে ২০টির পরিচালক রাজু।

নেহা আক্তার বলেন, ‘এখন পর্যন্ত যে সব মিউজিক ভিডিওতে কাজ করেছি। প্রতিটি ভিডিওতে নতুনত্ব রয়েছে। দর্শক আমাকে নানামাত্রিক চরিত্রে দেখতে পাবে। আর গানগুলোর চিত্রায়ন করা হয়েছে চমৎকার সব লোকেশনে। আশা করছি, আমার এই কাজগুলো দর্শকদের বিনোদিত করবে।’

নেহা আরো বলেন, ‘ভালো একজন শিল্পী হওয়ার স্বপ্ন নিয়ে কাজ করছি। কাজ খুব কম করব কিন্তু কাজের মান ধরে রেখে কাজ করে যেতে চাই। প্রতিটি গল্পে নতুনত্ব রাখা আমার জন্য চ্যালেঞ্জ। গল্পের সাথে নিজেকে ভিন্ন ভাবে উপস্থাপন করতে পারাটা যেমন কষ্ট তেমন ভালোলাগা। ধন্যবাদ রাজু আহম্মেদ ভাইকে আমাকে ভিন্ন মাত্রায় অভিনয় করার সুযোগ তৈরি করে দেওয়ার জন্য।’