পরীর জলসাঘরে কারা যেত

পরীর জলসাঘরে কারা যেত

আগস্ট ৮, ২০২১ 0 By বিনোদন২৪.কম

ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পরীমনি গ্রেপ্তারের পর জানা যাচ্ছে তার সিন্ডিকেট পার্টি কালচারের সঙ্গে জড়িত। তাদের মধ্যে অনেকে দুবাই, সিঙ্গাপুর, মালয়েশিয়ায় পার্টিতে অংশ নিতেন।

অনেক সময় ধনাঢ্য পরিবারের বখে যাওয়া সন্তানরা এসব মডেলকে নিয়ে বিদেশে যেতেন। আবার অনেক সময় বিদেশি নাগরিকদের আমন্ত্রণে একটি সিন্ডিকেট বাংলাদেশ থেকে তাদের আমন্ত্রণ জানিয়ে দেশের বাইরে নিতেন।

এখন পর্যন্ত ১০ জন শিল্পপতি, পাঁচজন ব্যবসায়ী, একজন ব্যাংকের কর্ণধারসহ ১৭-১৮ জনের একটি সিন্ডিকেট পাওয়া গেছে, যারা নিয়মিত এসব পার্টিতে যেতেন।

গত বুধবার রাতে বনানীর বাসা থেকে পরীমনিকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার বাসা থেকে বিপুল মাদক উদ্ধার করা হয়।

সিনেমার আড়ালে পরী মূলত প্রভাবশালীদের ঘনিষ্ঠ হতেই বেশি পছন্দ করতেন। রাজধানীর পাঁচতারকা হোটেলে তাকে লাস্যময়ী ভঙ্গিতে দেখা যায়। প্রায় প্রতিদিনই গভীর রাত পর্যন্ত পার্টি শেষে মদ্যপ অবস্থায় বের হতেন তিনি।

পরীর ঘনিষ্ঠদের তালিকায় আছেন-পুলিশ কর্মকর্তা, ব্যবসায়ী, আমলা, রাজনীতিবিদসহ অনেক প্রভাবশালীর নাম। এদের কেউ কেউ দেশের বাইরে পরীর সঙ্গে ঘুরতে যান। একটি বেসরকারি ব্যাংকের চেয়ারম্যান তাকে হ্যারিয়ার গাড়ি উপহার দেন। চেয়ারম্যানকে নজরদারিতে রাখা হয়েছে। এছাড়া পরীর বেশ কয়েকটি ব্যাংক হিসাব জব্দ করা হয়েছে।

পরীমনি পার্টি কালচারেও যুক্ত। তার বাসার গ্যারেজে দুটি বিলাসবহুল গাড়ি রয়েছে। গুলশানে রয়েছে তার একটি ফ্ল্যাটও। এসব গাড়ি ও ফ্ল্যাট কেনার কোনো বৈধ সোর্স দেখাতে পারেননি তিনি।