সাহসী দৃশ্যে আপত্তি নেই জুথির

সাহসী দৃশ্যে আপত্তি নেই জুথির

জুলাই ১২, ২০২১ 0 By বিনোদন২৪.কম

এ প্রজন্মের অভিনেত্রী অনামিকা জুথি। বর্তমান ব্যস্ততা নাটক ঘিরে। সম্প্রতি আসন্ন ঈদের জন্য বেশ কয়েকটি নাটকের শুটিং শেষ করেছেন সম্ভাবনাময়ী এই অভিনেত্রী।

এদিকে সম্প্রতি প্রকাশ পেল জুথির মিউজিক্যাল ফিল্ম ‘তোমার হৃদয় জুড়ে’। গানটি গেয়েছেন বলিউডের প্লেব্যাক শিল্পী অলকা ইয়াগনিক। এটি লেখার পাশাপাশি জুথির বিপরীতে মডেল হয়েছেন রাজুব ভৌমিক। নির্মাণ করেছেন নাট্যনির্মাতা ইমরান হাওলাদার।

জুথি অভনীত চলতি ধারাবাহিক সালাউদ্দিন পরিচালিত ‘কাজল রেখা’, জামাল মল্লিকের ‘প্রবাসী গ্রাম’, ইফতেকার ইফতির ‘হড্ডগোল’ ও হিমু আকরামের ‘শান্তি মলম’।

অনামিকা জুথি বলেন, গানটি শুনে কাজটি করতে আগ্রহী হই। গানের কথাগুলো দারুণ। কথার সাথে মিল রেখে নান্দনিক একটি মিউজিক্যাল ফিল্ম নির্মিত হয়েছে। আশা নয় বিশ্বাস দর্শকদের পছন্দ হবে।

যোগ করে তিনি বলেন, নায়িকা নয় একজন অভিনেত্রী হতে চাই। ব্যতিক্রম সব চরিত্রে চ্যালেঞ্জ নিয়ে কাজ করতে চাই। ছোটপর্দা কিংবা বড়পর্দা যে মাধ্যেমই হোক অভিনয়ের সুযোগ থাকতে হবে। যদিও এখন পর্যন্ত চলচ্চিত্রে কাজ করা হয়নি তবে ইচ্ছে আছে।

জুথি আরও বলেন, ভালো চলচ্চিত্র ও চরিত্র পেলে চলচ্চিত্রে কাজ করতে আগ্রহী। পাশাপাশি মিউজিক ভিডিও, ওয়েব সিরিজে কাজ করতে চাই। চরিত্রের প্রয়োজনে সাহসী দৃশ্যে আপত্তি নেই।