সংখ্যা না বাড়িয়ে মানের দিকে নজর দিচ্ছেন তনামি হক

সংখ্যা না বাড়িয়ে মানের দিকে নজর দিচ্ছেন তনামি হক

জুলাই ২, ২০২১ 0 By বিনোদন২৪.কম

অভিনেত্রী তনামি হক। শাকিব খান-বুবলী অভিনীত ‘পাসওয়ার্ড’ সিনেমা দিয়ে তার চলচ্চিত্রে অভিষেক হয়। এরপর কাজ করেন একই নায়ক-নায়িকার ‘মনের মতো মানুষ পাইলান না’ চলচ্চিত্রে। ক্যারিয়ারের শুরু থেকেই বেছে বেছে কাজ করছেন তনামি। কাজের সংখ্যা না বাড়িয়ে মানে নজর দিচ্ছেন।

বড়পর্দার এই শিল্পীর অভিষেক হয়েছে নাটকেও। এরই মধ্যে পাঁচটি নাটকে একক নায়িকা হিসেবে কাজ করেছেন তিনি। তার মধ্যে কামরুল হাসান ফুয়াদের ‘ব্লাফমেইট’ ও ফার্দিন হাসান প্রাণের ‘অন্তরালে’ নাটক দুটি প্রচার হয়েছে। প্রচারের অপেক্ষায় আছে সজীব মাহমুদের ‘লাভ এজেন্সি’, কামরুল হাসান ফুয়াদের ‘হাইটেম্পার ভাড়াটিয়া’ ও মোহন ইসলামের ‘প্রেম রোগ কঠিন রোগ’ নাটক তিনটি। এছাড়া অবমুক্তর অপেক্ষায় গানচিত্র চন্দন রায় চৌধুরী পরিচালিত রবীন্দ্র সংগীত আর মোহন ইসলামের পরিচালনায় সামস্ এর একটি গান।

আজ (২ জুলাই) এই অভিনেত্রীর জন্মদিন। বারোটা এক মিনিটে ঘরোয়া ভাবে কেক কেটে জন্মদিনের প্রথম প্রহর শুরু করেন তিনি।

তনামি বলেন, কাছের কিছু মানুষদের ভালোবাসায় আমি সত্যিই মুগ্ধ। কারণ, সরকারের কঠোর লকডাউনের মধ্যেও কিছু মানুষ জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভুলে যাননি। আমার বিশেষ দিনে তারা শুভেচ্ছা জানাতে ছুটে এসেছেন। সবাই আমার জন্য দোয়া করবেন। নিজেকে যেন জাত অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করতে পারি।