যশ-নুসরাতের কথোপকথন প্রকাশ্যে, ভক্তদের কটাক্ষ!

যশ-নুসরাতের কথোপকথন প্রকাশ্যে, ভক্তদের কটাক্ষ!

জুলাই ১৫, ২০২১ 0 By বিনোদন২৪.কম

সন্তান জন্মের তারিখ এগিয়ে আসার সঙ্গে সঙ্গেই যশ ও নুসরাতের সম্পর্কের লুকোছাপাও যেন কমে আসছে? নেটমাধ্যমে একে অপরের সঙ্গে কথা বলা শুরু করলেন যশ ও নুসরাত। যেন সব কিছু স্বাভাবিকের দিকে এগোচ্ছেন তারা।

যদিও তাদের সম্পর্ক ও নুসরাতের সন্তানের পিতৃপরিচয় নিয়ে এখনও স্পষ্ট জবাব দেননি অভিনেত্রী-সাংসদ নুসরাত জাহান। কিন্তু টেলিপাড়ায় যশ দাশগুপ্তের সঙ্গে তৃণমূল সাংসদের সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন অব্যাহত রয়েছে।

এর আগে একে অপরের তোলা ছবি নিজেদের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন যশ ও নুসরাত। একই জায়গার ছবি পোস্ট করেছেন। কিন্তু একে অপরের সঙ্গে ছবি দেননি তারা। নেটমাধ্যমে কারো ছবির মন্তব্য বাক্সেও কেউ কথা বলেননি। কিন্তু এবার ভক্তদের চমক দিলেন অন্তঃসত্ত্বা নুসরাত। যশের ছবির নিচে মন্তব্য করলেন অভিনেত্রী। কথোপকথনে মজলেন দুই তারকা।

নিজের একটি ছবি দিয়ে যশ লিখলেন, ‘সব থেকে বড় জ্ঞান হল- নিজের অজ্ঞানতাকে স্বীকার করা।’ নুসরাত লিখলেন, ‘তোমার সঙ্গে একশ” ভাগ সহমত আমি।’ তার জবাবে যশ লিখলেন, ‘আমায় বলো।’ পাশে হাসির চিহ্ন জুড়ে দিলেন অভিনেতা।

কিন্তু এরপর তাদের কথোপকথন থেমে গেলেও শুরু হল নেটাগরিকদের আক্রমণ। দু’জনকে কথা বলতে দেখে যেন ক্ষুব্ধ তারা।

তাদের মতে, পাশাপাশি বসে একে অপরের সঙ্গে কথা বলছেন যশ ও নুসরাত। শুধু তাই নয়, একাধিক নেটাগরিক তারকাদের পরামর্শ দিলেন, তারা যেন আর লুকিয়ে রাখার চেষ্টা না করেন। কেউ আবার নুসরাতের চরিত্র নিয়ে প্রশ্ন তুলতে ব্যস্ত হয়ে পড়লেন।